×

ভিডিও

ফেরার চ্যালেঞ্জে মরিয়া টাইগাররা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২৪, ০৯:০১ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল এখন যুক্তরাষ্ট্রে। সম্প্রতি সময়ে ব্যাটে বলে কিছুটা খারাপ সময়ই পার করছে টাইগাররা। যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হার, এরপর ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বড় ব্যবধানের হার বাংলাদেশের ক্রিকেট ভক্তদের মাঝে তৈরি করেছে হতাশা। লিটন দাস, নাজমুল হোসেন শান্ত এবং সৌম্য সরকারের সাম্প্রতিক পারফরম্যান্স নিয়েও রয়েছে দুশ্চিন্তা। শান্ত’র অধিনায়কত্ব নিয়েও রয়েছে নানা বিতর্ক। তবে মাহমুদউল্লাহ বললেন, তার সময় প্রয়োজন। 

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের দলে ছিলেন না মাহমুদউল্লাহ রিয়াদ। দলে না থাকায় তার মনটাও যে বেশ খারাপ ছিল। বিসিবির প্রকাশিত এক ভিডিওতে অকপটে নিজেই সেটি স্বীকার করলেন। তবে খারাপ লাগলেও তার জন্য খুব একটা কষ্টও নেই তার। সবকিছু পেছনে ফেলে এবারের বিশ^কাপে দলের হয়ে সর্বোচ্চটা নিংড়ে দিতে চান মাহমুদউল্লাহ রিয়াদ। 

মাহমুদউল্লাহ’র বড় ছেলে ক্রিকেটটা এখন ভালোই বোঝেন। বাবা ছক্কা মারলেই বেশ খুশি হন তিনি। ছেলেও চান তার বাবা যেন বেশি বেশি ছক্কা মারেন। তার স্ত্রীর কাছ থেকে সবসময়ই সমর্থন পান এই ক্রিকেটার। সব মিলিয়ে পুরো পরিবারই তাকে সমর্থন যোগায়।    

যুক্তরাষ্ট্রে অনুশীলন নিয়েও নানা প্রশ্নের সম্মখীয় হতে হয়েছে টাইগারদের। তবে সবকিছু ভুলে এখন লঙ্কানদের বিপক্ষে ম্যাচ নিয়ে বেশ মনোযোগী টাইগাররা। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে যুক্তরাষ্ট্রের ইনডোরে বেশ লম্বা সময় ধরেই ঘাম ঝরিয়েছেন টাইগার ক্রিকেটাররা। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App