×

ভিডিও

জেফারের ‘স্পাইসি’ গান নিয়ে সমালোচনার ঝড়

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০২৪, ১১:০০ পিএম

সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী জেফার রহমান। ভিন্ন ধারার গান ও ফ্যাশন স্টেটমেন্টের জন্য সব সময় নজর কেড়েছেন তিনি। বিভিন্ন সময় ভক্তরা তার গানের আলোচনা-সমালোচনা করে থাকেন।

দীর্ঘ বিরতির পর ইংরেজি গানে ফিরলেন জেফার। সম্প্রতি ‘ওকেব্রো রেকর্ডস’-এর ইউটিউব চ্যানেলে ‘স্পাইসি’ শিরোনামে গানটি প্রকাশ পেয়েছে। এরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন পেজ ও ইউটিউব চ্যানেলে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। যেখানে ভক্তদের মাঝে দেখা দিয়েছে তর্ক-বিতর্ক। 

কণ্ঠশিল্পী নার্গিসের গাওয়া ‘সোনা বন্ধু তুই আমারে ভোথা দাও দিয়া কাইট্টা লা, গানটি গেয়েছেন এই সময়ের আলোচিত গায়িকা জেফার রহমান। আর এটা গেয়েই তীব্র সমালোচনার কবলে পড়লেন সদ্য মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব চলচ্চিত্রে অভিষিক্ত হওয়া এই নায়িকা। স্পাইসি নামের এই গানটির মাঝখানে জেফার নার্গিসের গানটি জুড়ে দিয়েছেন। তবে কোথাও নার্গিসের নাম উল্লেখ করেননি।  

নার্গিসের এই গানকে অনেকেই অশালীন হিসেবে একসময় আখ্যা দিয়েছেন দেশীয় শ্রোতারা। সেই গান জেফার আধুনিকতার মোড়কে নিয়ে এলেন।  

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ‘স্পাইসি’ গানের দৃশ্যধারণ করা হয়েছে। গানটির প্রযোজক ফুয়াদ আল মুক্তাদীর। জেফার রহমান বাংলাদেশের প্রথম ইউটিউব বেইজড মিউজিশিয়ান। তরুণ প্রজন্মের কাছে বেশ পরিচিত মুখ তবে সেটা সংগীতশিল্পী হিসেবে। এর বাইরে তিনি নিজেই গান লিখেন, সুর করেন। এছাড়াও তার আর একটি পরিচয় তিনি একজন প্রযোজকও।

গেল রোজার ঈদে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের আওতায় নির্মিত ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’ সিনেমার হাত ধরে অভিনয়ে অভিষেক ঘটছে জেফারের। সিনেমাটি নির্মাণ করছেন প্রখ্যাত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

গত বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছিল ‘ঝুমকা’ গান। গানটি শ্রোতাদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। টিকটক, রিলস, ইউটিউবে গানটি ছড়িয়ে পড়ে এবং বেশ ভালো ভিউ হতে থাকে। শত মিলিয়নের মাইলফলক ছুঁয়েছে জেফার রহমানের ‘ঝুমকা’।এই গানের সাফল্যের পর জেফার ও মুজাকে নিয়ে গান‘আড়ালে হারালেও বেশ সাড়া ফেলেছে।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App