×

ভিডিও

আদালতে বেরিয়ে এলো মিল্টনের ভয়ঙ্কর সব অপরাধের তথ্য

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৪, ০৮:০৮ পিএম

মিল্টন সমাদ্দারে অত্যাচারে প্রতিবেশীরা এতদিন চুপ থাকলেও এখন তারা কথা বলতে শুরু করেছে তার সম্পর্কে। প্রতারণা ও নানা অনিয়মে গ্রেপ্তার ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের ব্যাংক একাউন্টে এক কোটি ৪৫ লাখ টাকা রয়েছে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

৫ মে রোববার ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) কার্যালয়ে ডাকা সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।এ সময় ডিবিপ্রধান বলেন, মিল্টন সমাদ্দারকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। এতে ভয়াবহ ও লোমহর্ষক তথ্য বেরিয়ে এসেছে। মদকাশক্ত মিল্টন মানুষের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ উপভোগ করতেন।

তিনি বলেন, মিল্টন বিভিন্ন যায়গা থেকে বৃদ্ধ, প্রতিবন্ধী ও রোগাক্রান্তদের ধরে আনতেন। তাদের দেখিয়ে বিভিন্ন যায়গা থেকে অনুদান নিতেন, যা এসব মানুষদের পেছনে খরচ করতেন না। বরং তারা অসুস্থ হলে নিজেই তাদের চিকিৎসার নামে অঙ্গ-প্রত্যঙ্গ কেটে ফেলতেন।

রোববার ডিবি কার্যালয়ে মিঠু হালদারকে জিজ্ঞাসাবাদ শেষে এ কথা জানান ডিবিপ্রধান। তিনি বলেন, আমরা মিল্টন সমাদ্দারকে জিজ্ঞাসাবাদ করছি, তার অপরাধ কার্যক্রম সম্পর্কে আজ তার স্ত্রী মিঠু হালদারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সবকিছু জেনেও পুলিশকে জানাননি তিনি। মিডিয়াকেও কিছু বলেননি।

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে যেসব অভিযোগ, সেসবের সঙ্গে স্ত্রী মিঠু হালদারের কোনো যোগসাজশ বা সম্পৃক্ততা পেয়েছেন কি না— জানতে চাইলে হারুন বলেন, দিনের পর দিন রাতের পর রাত বিভিন্ন জায়গা থেকে টাকা সংগ্রহের পর আর্তমানবতার তথাকথিত সেবার নামে অর্থ আত্মসাৎ করেছেন তারা। রোগীদের দেখিয়ে টাকা আয় করেছেন, অথচ তাদের সেবাযত্ন করেননি। 

ডাক্তারের কাছে পাঠাননি। সেখানে তো স্ত্রী মিঠু হালদার যেতেন। তিনি নিজেও তো নার্স। তাহলে স্বামীর অনিয়ম অপকর্ম জেনেও থানা পুলিশ বা কাউকে অবগত করেননি। প্রতিবাদ করেননি। স্বামীর অপকর্মের দায় তাই স্ত্রী হিসেবে মিঠু হালদার এড়াতে পারেন না। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App