×

ভিডিও

ইউটিউবে ঈদের যে ৫ টি নাটক দর্শকরা বেশি দেখছেন?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ১০:০২ এএম

গত বছরও ঈদের এক সপ্তাহ পরে ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে ছিল কাজল আরেফিন অমি পরিচালিত নাটক। চলতি বছরও ব্যতিক্রম নয়।বাংলাদেশ থেকে ইউটিউব ট্রেন্ডিংয়ে নাটকের মধ্যে শীর্ষে ছিল অমির ‘শেষমেষ’। 

১৩ এপ্রিল ক্লাব ১১ এন্টারটেইনমেন্টের চ্যানেলে মুক্তির পর থেকেই বিয়োগান্ত পরিণীতির কনটেন্টটি নিয়ে ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন অনেক দর্শক। ট্রেন্ডিংয়ের শীর্ষ পাঁচ নাটকের মধ্যে অন্য চারটি নাটক কমেডি ও রোমান্টিক ঘরানার।

‘মা নেই ৮ বছর। নাটকটি দেখার সময় আবেগ ধরে রাখতে পারি নাই। চোখ টলমল করছিল। সকল ছেলে–মেয়ে তার বাবা–মা এর সেবা করুক। ধন্যবাদ এই নাটকের সঙ্গে জুড়ে থাকা সব মানুষদের।’ ‘শেষমেষ’ দেখার পর এভাবেই কমেন্ট বক্সে মন্তব্য করেছেন এক দর্শক। 

আলোচিত নাটকটিতে অভিনয় করেছেন অমির নাটকের নিয়মিত মুখ জিয়াউল হক পলাশ ও পারসা ইভানা। বেশির ভাগই মনিরা মিঠু ও পলাশের অভিনয়ের তারিফ করেছেন। 

গত কয়েক বছরে ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে বেশির ভাগই ছিল কমেডি ঘরানার নাটক। এবার সেখানে ব্যতিক্রম। গণমাধ্যমে দেওয়া প্রতিক্রিয়ায়, বিষয়টি নিয়ে নিজের ভালো লাগার কথা জানিয়েছেন নির্মাতা। অমি বলেন, একটু ভিন্ন ধরনের গল্প হওয়ায় প্রতিক্রিয়া কেমন হয়, তা নিয়ে তিনিও নিশ্চিত ছিলেন না। কিন্তু এত দর্শকের ভালোবাসায় তিনি আপ্লুত। এখন পর্যন্ত নাটকটির ভিউ ৯৩ লাখ ২৪ হাজারের বেশি। 

ইদানীং নিলয় আলমগীর অভিনীত নাটক মানেই ট্রেন্ডিং জায়গা পাওয়া। এই ঈদেও তার ব্যতিক্রম হয়নি। ট্রেন্ডিংয়ের শীর্ষে থাকা পাঁচ নাটকের মধ্যে দুটিই নিলয় অভিনীত। এর মধ্যেই দ্বিতীয় স্থানে আছে ‘শ্বশুরবাড়িতে ঈদ’। 

নাটকের তার সঙ্গে জুটি হয়েছেন জান্নাতুল সুমাইয়া হিমি। নিলয়-হিমির হিট নাটকের তালিকায় যুক্ত হলো মহিন খান পরিচালিত নাটকটিও। নাটকটিতে থাকা সামাজিক বার্তা পছন্দ করেছেন অনেক দর্শক। এনএএফ এন্টারটেইনমেন্টের চ্যানেলে মুক্তি পাওয়া এ নাটকের ভিউ ১ কোটি ৮৩ লাখ ৮৭ হাজারের বেশি।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App