×

ভিডিও

তীব্র গরমে সংবাদ পড়তে গিয়ে জ্ঞান হারালেন উপস্থাপিকা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ১১:৫৬ এএম

বৈশাখের খরতাপে কয়েকদিন ধরেই হাঁসফাঁস করছে মানুষ। তীব্র তাপপ্রবাহে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ। শুধু বাংলাদেশ নয়, পাশের দেশ ভারতেও চলছে এই অস্বাভাবিক তাপপ্রবাহ । প্রচণ্ড গরমে নাজেহাল পশ্চিমবঙ্গের কলকাতা শহর। দক্ষিণবঙ্গজুড়ে তাপপ্রবাহের সতর্কবার্তা জারি করা হয়েছে। এই তীব্র গরমের মধ্যে সংবাদ পাঠ করার সময় জ্ঞান হারালেন কলকাতার টিভি সংবাদ পাঠিকা লোপামুদ্রা সিনহা। 

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সিরিয়ালের পরিচিত অভিনেত্রী লোপামুদ্রা দীর্ঘদিন টিভিতে সংবাদ পাঠ করছেন। ১৯ এপ্রিল নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে এই অসুস্থতার ঘটনা জানান তিনি। 

কলকাতা দূরদর্শনের সংবাদপাঠিকার পাশাপাশি তার আরেকটি পরিচয় হলো লোপামুদ্রা টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী। ‘মিঠাই’-সহ একাধিক মেগাধারাবাহিকে অভিনয় করে টেলিদর্শকদের জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। 

১৯ এপ্রিল নিজের সোশ্যাল মিডিয়ায় সংবাদ পড়াকালীন অসুস্থ হওয়ার ভিডিও পোস্ট করে নিজেই জানিয়েছেন, লাইভ নিউজ চলাকালীন আমার রক্তচাপ মারাত্মক কমে যায়। আমি অজ্ঞান হয়ে যাই। 

লোপামুদ্রা জানান, সংবাদ পড়ার সময়ে বেশ কিছুক্ষণ ধরেই আমার শরীর খারাপ লাগছিল। মনে হচ্ছিল, একটু পানি খেলে ঠিক হয়ে যাবে। কিন্তু সেইসময়ে কোনও বাইট না আসায় পানি খেতে পারিনি। শেষমেশ একটা বাইট আসলে আমি ফ্লোর ম্যানেজারকে ইশারা করে পানি চাই। পানিটা খাইও। তার পর আস্তে আস্তে চোখের সামনে টেলিপ্রম্পটারটা ঝাপসা হয়ে আসতে থাকে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App