×

ভিডিও

যুক্তরাষ্ট্রে ঈদ জামাত শেষে সাকিবকে দেখে জনতার ভুয়া স্লোগান!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০১:২১ পিএম

গেল বিপিএলের ঢাকা পর্বের পর সিলেট পর্বেও গ্যালারিতে থাকা দর্শকদের মুখ থেকে ভুয়া-ভুয়া স্লোগান শুনতে হয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। এবার নিউ ইয়র্কে ঈদের নামাজে গিয়েও ভুয়া ভুয়া স্লোগান শুনতে হয়েছে তাকে। 


সৌদি আরবে ওমরাহ্‌ পালন শেষে পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে নিউ ইয়র্কে পৌঁছান ক্রিকেটার সাকিব আল হাসান। গেল ১০ এপ্রিল বুধবার সকালে গিয়েছিলেন জ্যামাইকা মুসলিম সেন্টারের উদ্যোগে আয়োজিত ঈদের জামাতে। 


কালো জ্যাকেট আর মুখে মাস্ক পরে ভক্তদের দৃষ্টির আড়ালে থাকতেই বসেছিলেন মাঝের কাতারে। তবু বিশ্বসেরা এই তারকাকে চিনতে বেশিক্ষণ সময় নেননি ভক্তরা। সাকিব এসেছে এই খবর পেয়েই মাইকে ঘোষণা দিয়ে জানিয়ে দেয়া হয় তার উপস্থিতি। সঙ্গে সঙ্গে সেলফি তোলার হিড়িক লেগে যায়। 


তবে নামাজ শেষ হওয়ার পর এই সেলফি উৎপাত আরও বেসামাল হয়ে যায়। বারবার নিষেধ করে পাবলিককে বুঝিয়েও রেহাই পাননি সাকিব আল হাসান। তাই মোনাজাত শুরু হতেই দ্রুত মাঠ ত্যাগের জন্য উঠে পড়েন এই ক্রিকেটার। আর তখনই তাকে লক্ষ্য করে বলা নেতিবাচক মন্তব্য এবং ভুয়া ধ্বনি শোনা যায় আশপাশ থেকে। 


তবে এসব শুনে আগে থেকেই অভ্যস্ত সাকিব। এমন বিব্রতকর পরিস্থিতিতে নিজেকে ভালোভাবেই সামলেছেন তিনি। কোন ধরনের প্রতিক্রিয়া না দেখিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন তিনি। তাই ঈদের সকালে সাকিবের ভাগ্যে বিড়ম্বনা লেখা থাকলেও- ভক্তদের ভাগ্য বেশ ভালোই ছিল বলা যায়। কারণ এত বিব্রত হওয়ার পরেও সাকিব বেশ শান্তই ছিলেন। 


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App