×

ভিডিও

প্রিয়তমা হিট হওয়ার পর রাজকুমারের দাপট কেমন হবে ঈদে?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পিএম

প্রেক্ষাগৃহে মুক্তির জন্য বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ঢাকাই সিনেমার সুপাস্টার শাকিব খানের ঈদের সিনেমা 'রাজকুমার'।

সিনেমাটি মুক্তি পাচ্ছে আসন্ন রোজার ঈদে। ছাড়পত্র পাওয়ার খবর দিয়ে 'রাজকুমার'র প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার ও প্রযোজক আরশাদ আদনান বলেছেন, সিনেমাটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা আপ্লুত হয়ে পড়েন।


ঈদে কতগুলো হলে সিনেমাটি চলবে, সেই প্রশ্নে আদনান বলেন, "সমস্ত বড় বড় হলগুলো আমরা আগেই বুকিং করে ফেলেছি৷ আমাদের বড় সিনেমা, ভালো দামে বুকিং করব এটাই স্বাভাবিক। অনেক দাম, চড়া দাম– কথা কিন্তু তেমন নয়। আমরা ভালো দামে সিনেমাটি মুক্তি দিতে পারছি। এরকম দামে বাংলাদেশের কোন সিনেমা এর আগে বুকিং হয়নি। "


'রাজকুমার' সিনেমায় নায়িকা কোর্টনি কফি এসেছেন যুক্তরাষ্ট্র থেকে। শাকিব খান এই প্রথম কোন মার্কিন অভিনেত্রীর সঙ্গে অভিনয় করেছেন। শাকিব ভক্তের জন্য ঈদে দুর্দান্ত এক চমক হতে পারে রাজকুমার সিনেমা। সেইসঙ্গে পরিচালক হিমেল আশরাফের প্রিয়তমা সুপারহিট হওয়ার পর, এবার আমেরিকা-বাংলাদেশের কাহিনি নিয়ে রোমান্টিক ঘরানার এই সিনেমা। 


কিছুদিন আগে প্রকাশ্যে আসে সিনেমার টাইটেল সং।টাইটেল গান 'ও প্রিয়তমা'তে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী বালাম ও কোনাল। গানটিতে শাকিব খান আর মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির জাদুকরী রসায়নে মুগ্ধ ভক্তরা। যুক্তরাষ্ট্রের চোখজুড়ানো বিভিন্ন স্থানে হয়েছে গানের দৃশ্যধারণ। গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হওয়ার কয়েক ঘণ্টায় ভিউ হয়েছে ১ মিলিয়ন।


কয়েক দিন বিরতি দিয়ে আসে দ্বিতীয় গানটিও।'বরবাদ' শিরোনামের ওই গানটির কথা ও সুর করেছেন প্রিন্স মাহমুদ। ‘বরবাদ’ গেয়েছেন নতুন শিল্পী আলিফ।


প্রিন্স মাহমুদ গণমাধ্যমকে বলেন, “একটি মানুষ যখন আরেকটি মানুষের প্রেমে পড়ে, সেসময়ের অনুভূতি নিয়েই এ গানটি তৈরি করেছি। নব্বই দশক এবং বর্তমান সময়ের মেলবন্ধন আছে। গানটি সবার ভালো লাগবে বলেই আমি আশাবাদী।”


ভালো বাজেটের 'রাজকুমার' কেবল বাংলাদেশ নয়, যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে রাজকুমার মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা হিমেল আশরাফ। দেশের পাবনা, ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক এবং যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক ঘুরে সেই শুটিং শেষ হয়েছে গত মাসে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App