×

ভিডিও

নেট দুনিয়ায় ঝড় তুলেছে ‘পুষ্পা-২’ সিনেমার টিজার!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পিএম

দক্ষিণী সিনেমার সুপার স্টার আল্লু অর্জুন। গেল ৮ এপ্রিল তার জন্মদিন দিন উপলক্ষে ‘পুষ্পা-২’ সিনেমার টিজার প্রকাশিত হয়েছে। অনেকেই বলছে এটি তার জন্মদিনে ভক্তদের জন্য চমক। এরই মধ্যে নেট দুনিয়ায় ঝড় তুলেছে টিজারটি। 


১ মিনিট ৮ সেকেন্ড সময়সীমার টিজারটিতে শাড়ি পরা, হাতে ত্রিশূল নিয়ে হাঁটতে দেখা গেছে পুষ্পরাজ আল্লুকে। মুখে নীল রং মাখা চেনা রূপ। ত্রিশূল দিয়ে কপাল কেটে শঙ্খ বাজাচ্ছেন। পাশাপাশি চলছে পূজা-অর্চনা। ঘুঙুর পায়েই ভরপুর অ্যাকশন করতে দেখা যায় আল্লুকে। আর শেষে পর্দায় ফুটে ওঠে, ‘দ্য রুল বিগিনস ১৫ আগস্ট।’


টিজারের দুর্দান্ত ভিজ্যুয়ালি ইফেক্ট, রঙের খেলা এবং ব্যাকগ্রাউন্ডের ‘জাঠারা’ সিকোয়েন্স সবাইকে অবাক করে দিয়েছে। ‘জাঠারা’ হচ্ছে ভারতের তেলেঙ্গানা রাজ্যে উদযাপিত হিন্দু উপজাতীয় দেব-দেবীদের সম্মানে পালিত একটি উৎসব। প্রতিবছর ১০ মিলিয়নেরও বেশি ভক্ত এই চার দিনের উৎসবে অংশগ্রহণ করে। পুষ্পার টিজারেও ফুটে উঠেছে সেই উৎসবের দৃশ্য, যেখানে আল্লু অর্জুনকে পায়ে নূপুর, কানে দুল, চোখে কাজল এবং শাড়ি পরিহিত অবস্থায় হাতে ত্রিশূল নিয়ে শত্রুদের সঙ্গে লড়াই করতে দেখা গেছে। একেবারে দেবীরূপেই হাজির হয়েছেন অভিনেতা। এসব ছাড়াও টিজারের অ্যাকশনধর্মী আবহসংগীত আরও বেশি উচ্ছ্বসিত করেছে ভক্তদের। 


টিজারটি মাত্র ১ ঘণ্টায় চব্বিশ লাখের বেশি ভিউ পেয়েছে। বোঝাই যায়- সিনেমাটি নিয়ে দর্শকদের উন্মাদনা এখন তুঙ্গে। এর আগে ২০২১ সালে মুক্তি পায় আল্লু অর্জুন অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’। পুষ্পার সংলাপ, গান থেকে শুরু করে আল্লুর লুক, এক্সপ্রেশন কুইন রাশ্মিকা মান্দানার অভিনয়, ভরপুর অ্যাকশন―সবটাই সিনেমাটিকে ব্লকবাস্টার বানিয়ে দেয়। সেই সঙ্গে আল্লু অর্জুনের জনপ্রিয়তাও তুমুল হারে বাড়ে। এরপর সিনেমা প্রতি সম্মানীও বাড়িয়ে দেন এই নায়ক। এবার ‘পুষ্পা-২’ দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক, ভক্ত-অনুরাগীরা। 


সুকুমারের লেখা ও পরিচালনায় ‘পুষ্পা: দ্য রুল’-এ আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রাশমিকা মান্দানা প্রধান ভূমিকায় অভিনয় করছেন। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ধনঞ্জয়, রাও রমেশ, সুনীল এবং অনসূয়া ভরদ্বাজকে। সিনেমাটি এ বছর ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App