×

ভিডিও

স্বামীকে বাঁচাতে সন্তানের বিরুদ্ধে সাক্ষী দিল মা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৪, ০৩:২০ পিএম

ঘুমন্ত অবস্থায় ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছেন বাবা। ঘটনা এখানেই শেষ নয়, নিজের সন্তানকে হত্যা করার পর নিজেই সহজ স্বীকারোক্তি দিয়েছেন সবার কাছে । নিহত তরুণের নাম কাউসার বাগমার । বয়স মাত্র ২৩ বছর। সন্তান হত্যাকারী পিতা রশীদ বাগমার ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়েই এই সিদ্ধান্ত নেন বলে জানান।


সন্তান হত্যার পর কোন আক্ষেপ নেই বলে জানান পিতা রশীদ বাগমার। তিনি অশান্তির সাগরে ভাসছিলেন। এখন তার শান্তি।


স্থানীয়দের বরাতে ওসি মাহাতাব বলেন, কালীগঞ্জ উপজেলার জামালপুর এলাকার কাউসার বাগমার তিন বছর আগে প্রবাসজীবন শেষে দেশে ফিরে আসেন। দেশে ফেরার পর থেকে তিনি আর কোন কাজ করতেন না। ধীরে ধীরে তিনি স্থানীয় বখাটেদের সঙ্গে মিশে মাদকাসক্ত হয়ে পড়েন। এরপরই শুরু হয় পরিবারের উপর বিভিন্ন নির্যাতন।


মাদকের টাকা জোগাড় করতে গিয়ে নানা অপকর্ম করে বেড়াতেন। বিভিন্ন সময় মাদক সেবনের টাকার জন্য বাড়ির আসবাব ভাঙচুর করতেন। মা-বাবার সঙ্গেও করতেন খারাপ আচরণ। মাদকের টাকা জোগাড় করতে মায়ের উপর চলতো অকথ্য নির্যাতন। মাদকাসক্ত ছেলের অত্যাচারে সব সময় ভয়েই কাটছিল মায়ের জীবন। এভাবেই বলছিলেন খুন হওয়া কাওসারের মা।


এই ঘটনার পরপরই মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। কিন্তু, এই হত্যার জন্য স্বামীকে সম্পূর্ণ নির্দেশ দাবি করলেন স্বয়ং খুন হওয়া কাওসারের গর্ভধারিণী মা। এই ঘটনায় তার ছেলের উপর সব দোষ চাপিয়ে স্বামীকে মুক্তি দেয়ারও আবেদন জানান।


শুধু খুন হওয়া কাওসারের মা নয়, তার আপন ভাইও এবার তার মাদকাসক্ত ভাইয়ের অত্যাচারের কথা বর্ণনা দিলেন। সেই সাথে তার পিতা রশীদ বাগমারের মুক্তি দাবি করলেন প্রধানমন্ত্রীর কাছে।


এই হত্যার ঘটনা যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়, তখন বেশিরভাগ সাধারণ মানুষ ঐ পিতার মুক্তি কামনা করে কমেন্ট করে।  তারা বলেন, মাদকাসক্ত সন্তানকে হত্যা করে পিতা এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App