×

ভিডিও

সিরাজগঞ্জে একসঙ্গে জন্ম নেওয়া চার নবজাতকের যে পরিণতি হলো!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২৪, ১১:০৩ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুরে একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে একসঙ্গে চার সন্তানের জন্ম দেন সোনিয়া পারভীন। গেল ৩ এপ্রিল দুপুর সাড়ে ১২ টার দিকে তার চার সন্তানের জন্ম দেওয়া নিয়ে এলাকায় বেশ তোলপাড় সৃষ্টি হয়। হাসপাতালে নবজাতকদের দেখতে ভিড় করতে থাকে লোকজন।


নবজাতক ওই সন্তানগুলোর নাম রাখা হয়- জীম, লাম, মীম এবং নূন। কিন্তু জন্মের মাত্র কয়েক ঘণ্টা পরই মৃত্যু হয় ওই চার নবজাতকের। গেল বুধবার রাতে ওই চার শিশু সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মারা যায়। 


বৃহস্পতিবার দুপুরে শিশুদের বাবা ভ্যানচালক সবুজ সেখ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শাহজাদপুর উপজেলার বেসরকারি ইসলামিয়া হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে একসঙ্গে চার সন্তানের জন্ম দেন তার স্ত্রী সোনিয়া পারভীন। পরে এদিন বিকেল সাড়ে ৩ টার দিকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় রাতেই চার সন্তানের মৃত্যু হয়। গৃহবধূ সোনিয়া পারভীন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়নের ব্রাহ্মণ গ্রামের ভ্যানচালক সবুজ সেখের স্ত্রী। এই দম্পতির ১১ মাসের আরেকটি কন্যাসন্তান রয়েছে। 


শাহজাদপুর ইসলামিয়া হাসপাতালের চিকিৎসক ইফতেয়ার উদ্দিন বলেন, জন্মের পর এ চার শিশুর ওজন খুবই কম ছিল। রাতেই শিশুগুলো মারা যায়। তবে সন্তানদের মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়লেও শারীরিকভাবে কিছুটা সুস্থ রয়েছেন সোনিয়া পারভীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App