×

ভিডিও

স্ত্রীর ভয়াবহ প্রতারণায় নিঃস্ব জল্লাদ শাহজাহান, ডেকেছেন সংবাদ সম্মেলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ০৯:৩৬ পিএম

বঙ্গবন্ধুর খুনি, জামায়েত নেতা, জেএমবির নেতা, এরশাদ শিকদারের মত গুরুত্বপূর্ণ ও আলোচিত ব্যাক্তিদের ফাঁসির কার্যক্রম পরিচালনা করে আলোচনায় উঠে এসেছেন, দেশের ইতিহাসে সব থেকে বেশি ফাঁসি দেয়া এই জল্লাদ শাহজাহান ভূঁইয়া। বিশ্বাসভঙ্গ ও প্রতারণার অভিযোগে স্ত্রী সাথী আক্তার ও শাশুড়ি শাহিনূর বেগমসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করে নতুন করে আলোচনায় তিনি। 

রবিবার (৩১ মার্চ) ঢাকার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করেন তিনি। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে ২৭ জুন প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন। সংশ্লিষ্ট আদালত সূত্রে বিষয়টি জানা গেছে। 

এদিকে দীর্ঘ ৪৪ বছর কারাভোগের পর ভেবেছিলেন সংসার সাজিয়ে স্বাভাবিক জীবন উপভোগ করবেন ষাটোর্ধ্ব জল্লাদ শাহজাহান । এ কারণে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন সাথী আক্তার ফাতেমাকে (২৩)। 

কিন্তু বিয়েই যে তার জীবনে নতুন করে ঝড় বয়ে আনবে নিয়তি হয়তো তা আগেই লিখে রেখেছিলো। একারণেই হয়তো বিয়ের মাত্র দেড় মাসের মাথায় নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে গেছে  শাহজাহানের স্ত্রী। এখানেই শেষ নয় প্রতারণার ফাঁদে ফেলে নিঃস্ব করে জল্লাদ শাহজাহানের বিরুদ্ধে উল্টো করেন যৌতুকের মামলা। পরে প্রতারণার অভিযোগে সাথী ও শাশুড়ি শাহিনূর বেগমসহ ছয় জনের বিরুদ্ধে আদালতে মামলা করেন শাহজাহান। 

অন্যদিকে সোমবার (১ এপ্রিল) মামলা ও প্রতারণাসহ নানা বিষয় গণমাধ্যমসহ সবার সামনে উন্মোচন করতে সংবাদ সম্মেলন করবেন শাহজাহান ভূঁইয়া। 

উল্লেখ্য, শাহজাহান ভূঁইয়া ২০০১ সাল থেকে মুক্তির আগ পর্যন্ত নিজে হাতে মোট ২৬ জনের ফাঁসি কার্যকর করেন ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App