×

ভিডিও

স্ত্রীসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে প্রতারণার মামলা করলেন জল্লাদ শাহজাহান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ০৬:০৫ পিএম

অন্ধকার কারাগারে জীবনের মহা মূল্যবান ৪৪ বছর কাটিয়ে দিয়েছেন জল্লাদ শাহজাহান। অবশেষে দীর্ঘ কারাভোগের পর খোলা আকাশে পা রেখে স্বপ্ন বুনেছিলেন একটি সুন্দর জীবনের। ভেবেছিলেন বাকি জীবনটা সংসার পাতার মধ্য দিয়ে স্বাদ নেবেন স্বাভাবিক জীবনের। 

তাই ষাটোর্ধ এই বৃদ্ধ মানুষটি জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন ২৩ বছরের এক তরুণী সাথী আক্তার ফাতেমাকে। গেলো বছরের ২৩ ডিসেম্বর তারা বসেছিলেন বিয়ের পিঁড়িতে।  কিন্তু দুঃখ যার নিত্য সঙ্গী সেখানে সুখ যেনো অনেকটা দুঃস্বপ্নের মতো। 

যাকে বিশ্বাস করে বিয়ে করেছিলেন সেই স্ত্রীই তার সব স্বপ্ন ভেঙে চুরমার করে দিলো। বিয়ের দেড় মাসের মাথায় নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে গিয়ে উল্টো শাহজাহানের বিরুদ্ধে করেন যৌতুকের মামলা। শেষ পর্যন্ত শাহজাহানের লালিত স্বপ্নগুলো আর বাস্তবায়িত হলো না।

একটি স্থিতিশীল ও সুখী জীবনের লাগাম টেনে ধরতে ব্যর্থ হওয়া জল্লাদ শাহজাহান শেষে কোনো উপায়ান্তর না পেয়ে প্রতারণার অভিযোগে স্ত্রী ফাতেমা ও তার মা শাহিনূর বেগমসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

রবিবার (৩১ মার্চ) সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ. কে. এম. রকিবুল হাসানের আদালতে মামলাটি করেন তিনি।

বাদীর জবানবন্দি রেকর্ড করে মামলাটি পিবিআইকে তদন্ত করে ২৭শে জুন প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

এদিকে জীবনের প্রতিটি পদক্ষেপে হোঁচট খাওয়া জল্লাদ শাহজাহান জীবনের শেষ প্রান্তিকে এসে সুখের সন্ধান করতে গিয়ে এখন ঘুরছেন আদালতের বারান্দায় বারান্দায়। তাই তার একটাই দাবি সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App