×

ভিডিও

২০ বছরের তরুণীকে বিয়ে করে সর্বস্বান্ত জল্লাদ শাহজাহান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ১০:০৩ পিএম



জীবনের ৪৪ বছর কারাবরণের পর জেল থেকে বের হয়ে ২০ বছরের তরুণীকে বিয়ে করেছিলেন ৬০ বছর বয়সী জল্লাদ শাহজাহান। স্বপ্ন দেখেছিলেন আর দশটি মানুষের মতই সংসার সাজাবেন তিনি। উপভোগ করবেন সুন্দর ও স্বাভাবিক জীবন। কিন্তু সেই স্বপ্ন যেন ধূলিসাৎ হয়ে গেল চোখের পলকেই।

২০২৩ সালের ২১ ডিসেম্বর কাজী অফিসে সাথী আক্তার ফাতেমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাহজাহান। কিন্তু বিয়ের দেড় মাস পরই স্ত্রীর আসল রূপ ধরা পড়ে তার কাছে।

প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া নগদ উপহার ও অন্যান্য খাত থেকে পাওয়া প্রায় ১৬ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় তার স্ত্রী ও শাশুড়ি।

শুধু নগদ অর্থ নিয়ে পালিয়ে গিয়েই ক্ষান্ত হয়নি তার স্ত্রী। উল্টো তার বিরুদ্ধে যৌতুকের মামলাও করা হয়েছে বলে জানান তিনি।

স্ত্রী পালিয়ে যাওয়ার ৬ দিন আগেই ওই বাড়ি ছাড়েন শাহজাহানের শাশুড়ি শাহিনুর বেগম। যাকে মায়ের আসনে বসিয়েছিলেন তার কাছ থেকে এভাবে প্রতারণার শিকার হবেন তা কোনভাবেই মেনে নিতে পারছেন না তিনি। শাহাজাহানের দাবি মা মেয়ে পরিকল্পিতভাবেই তাকে বিয়ে করার নাটক সাজিয়ে সর্বস্ব লুটে নেন। এরপর থেকে তাদের কাউকেই খুঁজে পাচ্ছেন না শাহজাহান।

তবে মামলার বিষয়ে জানতে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় যোগাযোগ করা হলে এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। 





সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App