×

ভিডিও

সিসি ক্যামেরায় ধরা পড়ল সাংবাদিকের বাড়িতে চুরির ঘটনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৩, ০১:৪১ পিএম

https://www.youtube.com/watch?v=s0HghSqBQd4

নারায়ণগঞ্জের ফতুল্লায় সস্তাপুর এলাকায় ভোরের কাগজের সিনিয়র সাবএডিটর এম এম সালাহউদ্দিনের বাড়িতে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

[caption id="attachment_454401" align="aligncenter" width="1476"] ছবি: সিসিটিভি ক্যামেরা থেকে সংগৃহীত[/caption]

তার বাবা বীর মুক্তিযোদ্ধা মো. জামাল মোল্লা জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে চোরের দল তাদের তিনতলা ভবনের নিচতলায় মো. রাসেল নামে ভাড়াটিয়ার দোকান থেকে নগদ অর্থ ও মোবাইল কার্ডসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

দোকানের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ৪ সদস্যের ওই চোরের দল প্রথমে দোকানের একটি সার্টার ভাঙে।

এর পর ৩ জন দোকানের সামনে নিজেদের মধ্যে আলাপ করতে থাকে এবং একজন দোকানের ভিতর ঢুকে মাত্র ৫ মিনিটে ক্যাশবাক্স থেকে নগদ টাকা এবং সামনের ড্রয়ার থেকে বিভিন্ন মোবাইল কোম্পানির কার্ড চুরি করে দ্রুত সটকে পড়ে।

দোকানদার মো. রাসেল বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে মনে হয়েছে চোরের দল আগে থেকেই পরিকল্পনা করে এসেছে। তারা যেভাবে খুব কম সময়ে সার্টার ভেঙে ফ্রিজ সরিয়ে ক্যাশবাক্স লুট করে নিয়ে গেছে, তাতে বুঝা যায় তারা আশেপাশেই কোথাও থাকে।দোকানের কোথায় কি রাখা আছে- সবই তারা আগে থেকেই জানে।তিনি আরও জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা করেছেন।

বীর মুক্তিযোদ্ধার ছেলে কৃষি মন্ত্রণালয়ের কর্মকর্তা এম এম নূরউদ্দিন বলেন, আমাদের বাসা থেকে সদর উপজেলা পরিষদের দূরত্ব কয়েক'শ গজ মাত্র। এই এলাকায় প্রতিনিয়ত চুরি-ছিনতাইয়ের মতো ঘটনা ঘটলেও প্রশাসন নির্বিকার।এলাকাবাসীর পক্ষ থেকে দীর্ঘদিন ধরে উপজেলা প্রশাসনকে এলাকার নিরাপত্তার ব্যাপারে ব্যবস্থা গ্রহণের অনুরোধ করলেও এখন পর্যন্ত কোনো পদক্ষেপ নেয়া হয়নি।

ফতুল্লা থানার ওসি নূরে আজিম জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App