×

ভ্রমণ

যৌথ সেবা দেবে ভিসা প্রসেসিং সেন্টার-চৌধুরি ইমিগ্রেশন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৬:৩৩ পিএম

যৌথ সেবা দেবে ভিসা প্রসেসিং সেন্টার-চৌধুরি ইমিগ্রেশন

ভিসা এবং ইমিগ্রেশন সেবাদানকারী প্রতিষ্ঠান ভিসা প্রসেসিং সেন্টার এবং কানাডার টরন্টো ভিত্তিক প্রতিষ্ঠান চৌধুরি ইমিগ্রেশন এন্ড ভিসা সার্ভিসেস ইনকর্পোরেশনের মধ্যে যৌথ সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়েছে। শনিবার রাজধানীর একটি হোটেলে ভিসা প্রসেসিং সেন্টারের পক্ষে আল-আমিন কবির এবং চৌধুরি ইমিগ্রেশনের পক্ষে রেগুলেটেড কানাডিয়ান ইমিগ্রেশন কনসালট‍্যান্ট (আরসিআইসি) মাসুম চৌধুরি এই সমঝোতা স্বাক্ষর করেন।

এখন থেকে দুটি প্রতিষ্ঠান একসঙ্গে গ্রাহকদের কানাডা ভিসা এবং ইমিগ্রেশন বিষয়ক সেবা প্রদান করবে। ভিসা প্রসেসিং সেন্টারের গ্রাহকরা সহজে চৌধুরি ইমিগ্রেশনের মাধ্যমে কানাডাতে সেটেলমেন্ট বিষয়ক সেবা পাবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে আরসিআইসি মাসুম চৌধুরি জানান, আরসিআইসি হতে লাইসেন্স নেওয়া ও নির্দিষ্ট পড়াশোনার রিকোয়ারমেন্ট রয়েছে। রেগুলেটেড প্রতিষ্ঠান থেকে গ্রাহকরা তাই সর্বোচ্চ মানসম্মত সেবা পেয়ে থাকেন।

ভিসা প্রসেসিং সেন্টারের ব্যবস্থাপক শরিয়া ইসলাম জানান, আমরা দেশে কানাডা বিজনেস এবং ভিজিটর ভিসা বিষয়ক পরামর্শ সেবা প্রদান করছি। আমাদের গ্রাহকরা যদি কানাডাতে ইমিগ্রেশন বিষয়ক সেবা নিতে পারেন এজন্য আমাদের একাধিক লিগ্যাল এবং কনসালটেশন পার্টনার প্রতিষ্ঠান রয়েছে। চৌধুরি ইমিগ্রেশনের সাথে আজকের এই সমঝোতা আমাদের আরও উন্নত সেবা প্রদান করতে সহায়তা করবে।

ভিসা প্রসেসিং সেন্টারের সেবা সম্পর্কে আরো বিস্তারিত https://visaprocessingcenter.com/ ওয়েবসাইট থেকে জানা যাবে। 


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App