×

খেলা

শুরু হচ্ছে ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল

Icon

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

শুরু হচ্ছে ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল

কাগজ প্রতিবেদক : ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৪ শুরু হতে যাচ্ছে আগামী ১৪ জুলাই রবিবার থেকে। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানানো হয়। ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খানের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন।

সংবাদ সম্মেলন সঞ্চালনা করেন ক্র্যাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। ইকবাল বিন আনোয়ার বলেন, ওয়ালটন গ্রুপ সব সময়ই ক্র্যাবের পাশে আছে ও ভবিষ্যতেও থাকবে। বরাবরের মতো এবারো বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় ওয়ালটন গ্রুপ সার্বিক সহযোগিতা করছে। আগামীতেও যে কোনো অনুষ্ঠানে ওয়ালটন পাশে থাকবে। এবারের ক্রীড়া প্রতিযোগিতায় যেসব সিনিয়র সদস্য শারীরিক কারণে অংশ নিতে পারবেন না, তাদের মধ্যে ১০ জনের জন্য বিশেষ পুরস্কারের ব্যবস্থা করবে ওয়ালটন গ্রুপ।

পাশাপাশি সদস্যদের স্ত্রীর জন্য লুডু খেলার আয়োজনও থাকছে। এ সময় তিনি ক্র্যাবের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে সবাইকে ধন্যবাদ জানান। ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ওয়ালটন গ্রুপের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি আগামীতেও ক্র্যাবের যে কোনো অনুষ্ঠানে সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App