×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

ইসলামপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

Icon

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে নদীভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান। গতকাল মঙ্গলবার এসব ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন তিনি।

ধর্মমন্ত্রী প্রথমে উপজেলার সাপধরী ইউনিয়ন পরিষদ মাঠে পাঁচশ পরিবারের সদস্যদের হাতে ত্রাণের চাল ও ১০ জনের হাতে গো-খাদ্য তুলে দেন। পরে বেলগাছা ইউনিয়নের সিন্দুরতলীতে নদীভাঙনে ক্ষতিগ্রস্ত তিনশত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর প্যাকেটজাত ত্রাণসামগ্রী ও পরিবার প্রতি এক হাজার করে টাকা তুলে দেন। সবশেষে মন্ত্রী বরুল ও মন্নিয়া গ্রামের ছয়শত পরিবারের সদস্যদের হাতে ত্রাণের চাল, ৫০টি পরিবারকে শিশুখাদ্য ও ২০টি পরিবারের মাঝে গো-খাদ্য বিতরণ করেন। এ সময় মন্ত্রী নদীভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সরকারের পক্ষ হতে সব ধরণের সহায়তার আশ্বাস দেন। এ ত্রাণসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক শফিউর রহমান, পুলিশ সুপার মো. কামরুজ্জামান, জেলা ত্রাণ ও পুর্নর্বাসন কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম, সহকারী পুলিশ সুপার অভিজিত দাস, ভাইস চেয়ারম্যান আ. খালেক আকন্দ ও আবিদা সুলতানা যুঁথীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App