×

খবর

গ্রেপ্তার ২

কাভার্ড ভ্যানের গোপন চেম্বারে ইয়াবা পাচার

Icon

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম অফিস : কাভার্ড ভ্যানের ভেতরের পাটাতনে কৌশলে তৈরি করা চেম্বারে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা হয় ইয়াবা। মূলত ওই চেম্বারের মাধ্যমেই পাচার করা হতো ইয়াবাসহ বিভিন্ন মাদক। চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানে সন্দেহজনকভাবে তল্লাশি চালালে মেলে সুরক্ষিত এমন চেম্বারের সন্ধান। কাভার্ড ভ্যানের ওই চেম্বারে পাওয়া যায় সাড়ে ৬৫ হাজার পিস ইয়াবা।

গত সোমবার রাতে চট্টগ্রামের কর্ণফুলী থানার নতুন ব্রিজ টোল প্লাজা এলাকায় এসব ইয়াবা জব্দ করা হয়। পাশাপাশি কাভার্ড ভ্যানের চালকসহ দুজনকে গ্রেপ্তার করে নগর পুলিশের গোয়েন্দা শাখার (উত্তর ও দক্ষিণ) বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলেন- কাভার্ড ভ্যানের চালক মো. ইসলাম (৩৮) ও মো. হাবিব (২৮)।

নগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার শেখ সাব্বির হোসেন বলেন, গ্রেপ্তার দুজন কাভার্ড ভ্যান চালানোর আড়ালে ইয়াবা পাচার করত। ওই কাভার্ড ভ্যানটিতে কোনো ধরনের মালামাল ছিল না। তাই সন্দেহজনকভাবে তল্লাশি চালালে কাভার্ড ভ্যানের ভেতরের পাটাতনে তৈরি সুরক্ষিত একটি ‘চেম্বারের’ দেখা মেলে। মূলত ইয়াবা পরিবহনের উদ্দেশ্যেই গাড়িটির ভেতরে এই চেম্বার তৈরি করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে চারটি মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App