×

খবর

রাজধানীতে নারী শ্রমিকসহ দুজনের অস্বাভাবিক মৃত্যু

Icon

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় এক নারী নির্মাণ শ্রমিকসহ দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- খাইরুন বেগম (৪৭) ও মো. জাকারিয়া (১৮)। তাদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

খাইরুনকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মিলন বলেন, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে লালবাগ থানার আজিমপুর সরকারি কলোনির পুরাতন চার তলা ভবনে কাজ করার সময় অসাবধানবশত নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয় খাইরুন। পরে তাকে দ্রুত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানায়। সে রাজমিস্ত্রির সহকারী ও বিভিন্ন সময় রঙের কাজ করত। বাড়ি মাদারীপুর জেলার কালকিনি থানায়। তার বাবার নাম সেকেন্দার সরদার।

এদিকে, নিহত জাকারিয়ার সহকর্মী জালাল বলেন, আমরা রাজধানীর পল্লবীর ১১ নম্বর রোডের ২৫ নম্বর সি-ব্লকে একটি নির্মাণাধীন ভবনের রাজমিস্ত্রির কাজ করি। তিন তলা কলামের কাঠ খোলার সময় ওই ভবনের সামনে বিদ্যুতের মেইন লাইনে স্পর্শ লেগে জাকারিয়া অচেতন হয়ে পড়ে। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানা এলাকায়। জাকারিয়া ওই এলাকার নেছার উদ্দিনের ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে। বিষয়গুলো লালবাগ ও পল্লবী থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App