×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

পল্লবীতে বাবার মারধরে শিশুর মৃত্যু

Icon

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুর পল্লবীতে জুবায়ের নামে ৮ বছর বয়সি এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির বাবা সেলিমকে আটক করেছে পুলিশ। চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার সকালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে শিশুটির মৃত্যু হয়।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, গত বুধবার দিবাগত রাতে বাবা সেলিম শিশু জাকিরকে মারধর করে। এই মারধরের কারণে রাতেই সে অসুস্থ হয়ে পড়ে। তবে তাকে চিকিৎসার জন্য কোথাও নেয়নি পাষণ্ড বাবা। তবে পরে প্রতিবেশীদের চাপের মুখে শিশুটিকে গতকাল বৃহস্পতিবার সকালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায় বাবা সেলিম। চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যায় শিশুটি। তিনি জানান, খবর পেয়ে দুপুর ১২টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে জুবায়েরের মৃতদেহ উদ্ধার করে পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। মিরপুর ১১ নম্বর সেকশন পলাশ নগর এলাকায় জুবায়ের তার বাবা সেলিম মিয়ার সঙ্গে থাকত। তার বাবা মায়ের মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে বলে জানা গেছে। ঘাতক সেলিম পেশায় তেমন কিছু করতেন না। তাদের বাড়ি নরসিংদীর সদর উপজেলায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App