×

খবর

গ্রেপ্তার ৭

স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

Icon

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এদিকে ওই ঘটনায় অভিযুক্ত ৭ জনকে গ্রেপ্তার করেছে খিলক্ষেত থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- সুমন, পার্থ, হিমেল, রবিন, টুটুল, হৃদয় ও নুরু। ভুক্তভোগী একজন অঙ্গীভূত আনসার সদস্য ছিল বলে জানা গেছে। খিলক্ষেত থানার ওসি হুমায়ুন কবীর গতকাল শনিবার ভোরের কাগজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

জানা গেছে, গত শুক্রবার রাতে এয়ারপোর্ট এলাকায় স্বামীর সঙ্গে ঘুরতে যান ভুক্তভোগী গৃহবধূ। রাত সাড়ে ৯টার দিকে খিলক্ষেতের বনরূপা এলাকায় এলে সুমনসহ ৬ জন তাদের ঝোপের আড়ালে নিয়ে যান। সেখানে নিয়ে তাদের মারধর করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এক পর্যায়ে তারা ভুক্তভোগীর স্বামীকে ছেড়ে দেয় মুক্তিপণের টাকা আনার জন্য। ছাড়া পেয়ে স্বামী দ্রুত জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দিয়ে পুলিশের সহায়তা চান। খিলখেত থানার টহল পুলিশ স্বামীকে নিয়ে ওই গৃহবধূকে উদ্ধারের জন্য রওনা হয়। এদিকে সুমনসহ ৬ জন ওই নারীকে শারীরিক নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে ভুক্তভোগীকে পালাক্রমে ধর্ষণ করতে থাকে। এর মধ্যে স্বামী ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্প-ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

এ বিষয়ে ডিএমপির ক্যান্টনমেন্ট জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) শেখ মুত্তাজুল ইসলাম বলেন, নববধূকে স্বামীর কাছ থেকে অপহরণ করে নিয়ে ধর্ষণের ঘটনায় খিলক্ষেত থানায় ‘অপহরণ করে জোরপূর্বক ধর্ষণ’-এর অভিযোগে একটি মামলা হয়েছে। সেই সঙ্গে ঘটনার পর থেকে খিলক্ষেত থানার একাধিক টিম গতকাল দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে মূলহোতা সুমনসহ সাতজনকে গ্রেপ্তার করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App