×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

কিশোর নিখোঁজের ১৮ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

Icon

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সিলেট অফিস : সিলেটের রাতারগুল পর্যটন কেন্দ্রে বেড়াতে গিয়ে পানিতে ডুবে শামীম আলী (১৬) নামে এক কিশোর মারা গেছে। গতকাল শনিবার দুপুর ১২টায় পানিতে নেমে নিখোঁজের ১৮ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শামীম সিলেট নগরের বাগবাড়ি এলাকার শাহজাহান আলীর ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতারগুল জলাবনে বাইসাইকেল নিয়ে বেড়াতে গিয়েছিল চার কিশোর। সন্ধ্যা ৬টার দিকে রাতারগুল খেয়াঘাটের সিঁড়ি দিয়ে চেঙ্গেরখাল নদের পানিতে নামে তারা। এ সময় শামীম পানিতে তলিয়ে যায়। তবে অন্য তিনজন পাড়ে উঠে আসতে সক্ষম হয়। একপর্যায়ে আশপাশের লোকজন ও পুলিশ সদস্যরা নিখোঁজ কিশোরের সন্ধান চালালেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

পরে আলো স্বল্পতায় উদ্ধার অভিযান বন্ধ করা হয়। এরপর গতকাল সকাল থেকে মোটরঘাট এলাকায় নিখোঁজ কিশোরের সন্ধান চালানো হয়। পরে দুপুর ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App