×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

গ্রেপ্তার ২

ট্রাক ভাড়া করে এক্সপ্রেসওয়ের মালামাল চুরি

Icon

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : ট্রাক ভাড়া করে এক্সপ্রেসওয়ের মালামাল চুরির অভিযোগে রাজধানীর তেজগাঁও থানার বাউলবাগ এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- মো. সাদ্দাম হোসেন (৩০) ও মো. মোরশেদ (২৯)।

গতকাল শুক্রবার এ তথ্য জানিয়েছেন তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি জানান, সাদ্দাম ট্রাক ভাড়া করে প্রথমে এক্সপ্রেসওয়ের বিভিন্ন স্পটে ঘুরতেন। এরপর সুযোগ বুঝে বিভিন্ন মালামাল চুরি করতেন। গত বৃহস্পতিবার এক্সপ্রেসওয়েতে দায়িত্ব পালনকালে সেখানকার নিরাপত্তারক্ষীরা সিসিটিভিতে মালামাল চুরির বিষয়টি শনাক্ত করেন।

সাদ্দাম এক্সপ্রেসওয়েতে উঠে সেখানে থাকা রোড ব্যারিয়ার চুরি করছিলেন। ওসি বলেন, নিরাপত্তারক্ষীরা ধাওয়া দিয়ে সাদ্দামকে আটক করে পুলিশে সোপর্দ করেন। চুরি করা এসব মালামাল বিভিন্ন হাউজিং সোসাইটির কাছে বিক্রি করতেন সাদ্দাম। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি মামলা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App