×

খবর

বাউবি

অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা-কর্মচারীদের সংবর্ধনা

Icon

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা সম্মেলন ও প্রশিক্ষণ কেন্দ্রে গত বৃহস্পতিবার বাউবির অবসরপ্রাপ্ত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের এক সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাউবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার বলেন, যাদের শ্রম, ঘাম আর মেধায় বাউবি ৩ দশক পার করেছে তারা সব সময়ই আমাদের কাছে সম্মানিত। আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা হয়তো তাদের সেই কর্মের মূল্য দিতে পারবে না কিন্তু আজ সবাই একত্রিত হতে পেরেছি এটাই বড় কথা। তিনি বাউবি অবসরপ্রাপ্ত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের গঠনমূলক পরামর্শ ও সহযোগিতা নিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখবে এই আশাবাদ ব্যক্ত করেন।

পেনশন জটিলতা দূরীকরণ ও পেনশনের টাকা যেন তারা দ্রুততম সময়ের মধ্যে সহজে উত্তোলন করতে পারেন সেজন্য সংশ্লিষ্ট বিভাগকে আরো আন্তরিকতার সঙ্গে কাজ করারও নির্দেশনা দেন। বাউবির অবসরপ্রাপ্ত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন গঠনে এগিয়ে আসার আহ্বান জানান এবং তাদের সহযোগিতার আশ্বাস দেন উপাচার্য।

জিস্ট্রার ড. মহা. শফিকুল আলমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাউবির উপউপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, উপউপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন, ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল, বিভিন্ন স্কুলের ডিন, পরিচালক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরা। এছাড়া দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাউবির আঞ্চলিক ও উপআঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা, কর্মচারীরা। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App