×

খবর

ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনির্বাচিত কমিটির নেতাকর্মীদের শ্রদ্ধা

Icon

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতাকর্মীরা ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এর আগে গত বুধবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত ২০২৩-২৬ মেয়াদের জন্য ৭৫ সদস্যের মূল কমিটির নাম প্রকাশিত হয়। এছাড়া ১৮ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। ২০২২ সালের নভেম্বরে অনুষ্ঠিত কাউন্সিলের আলোকে এ কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী সভাপতি ও অ্যাডভোকেট মাহাবুবুল বারী মন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, মোকতাদির চৌধুরী ২০১৪ সাল থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। কমিটিতে ৩৬ জন সাধারণ সদস্য রয়েছেন।

উপদেষ্টা পরিষদ সদস্যদের মধ্যে আরমা দত্ত এমপি, অ্যাডভোকেট আবু আমজাদ, কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই, আজিজুল হক, বীর মুক্তিযোদ্ধা হেবজু মিয়া, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবু তাহের ও বীর মুক্তিযোদ্ধা দিলীপ কুমার নাগ প্রমুখ অন্যতম।

কার্যকরী কমিটির সহসভাপতি মোহাম্মদ হেলাল উদ্দিন, নায়ার কবির, সৈয়দ মিজানুর রেজা, কামরুজ্জামান আনসারী, সোমেশ রঞ্জন রায়, গোলাম মহিউদ্দিন খোকন, মো. শাহজাহান আলম সাজু, ডা. আবু সাঈদ, প্রিন্সিপাল আবুল খায়ের, কাজী হারিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, আব্দুল হান্নান রতন, অ্যাডভোকেট তাসলিমা সুলতানা নিশাত, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মফিজুর রহমান বাবলু, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক এমবি কানিজ, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল খালেক বাবুল, দপ্তর সম্পাদক মনির হোসেন, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আবুল কালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মো. শাহ আলম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক অধ্যক্ষ ড. মোস্তফা কামাল, মহিলাবিষয়ক সম্পাদক ফারহানা সিদ্দিক, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলী আকবর, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহনুর ইসলাম, শিক্ষা ও মানব সম্পদবিষয়ক সম্পাদক অধ্যাপক নুরুন্নাহার, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক জনাব স্বপন রায়, শ্রম সম্পাদক মোশতাক আহমেদ, সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডাক্তার ডিউক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শেখ মো. মহসিন, তানজিল, সৈয়দ এহতেশামুল বারী তানজিল, উপদপ্তর সম্পাদক সুজন দত্ত, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম বিল্লাহ এবং কোষাধ্যক্ষ হাজী মুহাম্মদ মহসিন মিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App