×

খবর

ঢাবি ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে সেমিনার লাইব্রেরি উদ্বোধন

Icon

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ঢাকা বিশ্ববিদ্যালয় ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে সেমিনার লাইব্রেরি উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল গতকাল বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেমিনার লাইব্রেরির উদ্বোধন করেন।

বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রাশেদ আল মাহমুদ তিতুমীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. আতিউর রহমান, খ্যাতিমান অর্থনীতিবিদ ও বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. ওয়াহিদউদ্দিন মাহমুদ এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক রাশেদা ইরশাদ নাসির বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়া অনুষ্ঠানে বিভাগের অধ্যাপক ড. তৈয়েবুর রহমান এবং অধ্যাপক ড. শুচিতা শরমিন বক্তব্য রাখেন। এ সময় বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এই সেমিনার লাইব্রেরি নির্মাণের সঙ্গে সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়কে একটি গবেষণাধর্মী শিক্ষাপ্রতিষ্ঠানে রূপান্তরিত করতে এই লাইব্রেরি সহায়ক ভূমিকা পালন করবে। এই লাইব্রেরির যথাযথ ব্যবহারের মাধ্যমে শিক্ষক, গবেষক ও শিক্ষার্থীরা তাদের জ্ঞানের জগৎ আরো সমৃদ্ধ করবে এবং নতুন নতুন গবেষণা ও উদ্ভাবনের মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা রাখবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App