×

খবর

চুরি করতে গিয়ে পড়ে মৃত্যু, ধারণা পুলিশের

চট্টগ্রামে দুই ভবনের মাঝে যুবকের গলিত মরদেহ

Icon

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম অফিস : নগরীতে দুই ভবনের মাঝে কার্নিশ-সংলগ্ন লোহার গ্রিলে আটকে থাকা অবস্থায় এক যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, চুরি করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। গত সোমবার রাতে নগরীর কোতোয়ালি থানার আলকরণ এক নম্বর গলির শেষ মাথায় বন্ধন টাওয়ারের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত যুবকের নাম-পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ত্রিশ বছর হবে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ-সিএমপি’র সহকারী কমিশনার (কোতোয়ালি জোন) অতনু চক্রবর্তী জানান, বন্ধন টাওয়ারের বাসিন্দারা দুর্গন্ধ পেয়ে খোঁজাখুঁজি করে লাশটি পড়ে থাকতে দেখেন। বন্ধন টাওয়ারের ছাদের নিচতলায় কার্নিশ-সংলগ্ন লোহার গ্রিলে নেটের ওপর উপুড় হয়ে পড়ে ছিল মরদেহটি। খবর পেয়ে পুলিশ গিয়ে সেটি উদ্ধার করে। ওই যুবকের মৃত্যুর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘বন্ধন টাওয়ার ও আলকরণ টাওয়ার নামে দুটি নয় তলা ভবন আছে পাশাপাশি। আলকরণ টাওয়ারের নয় তলার এক বাসিন্দা পুলিশকে জানিয়েছেন, গত রবিবার রাতে তাদের বাসা থেকে দুটি মোবাইল চুরি হয়েছে। দুজন চোর কার্নিশ বেয়ে উঠে জানালা দিয়ে হাত ঢুকিয়ে মোবাইল নেয়ার সময় তারা দেখতে পান। এ সময় তারা চিৎকার করলে দুজন দ্রুত পালিয়ে যান।’

পুলিশ কর্মকর্তা অতনু জানান, চুরি হওয়া মোবাইল ফোন দুটি মৃত যুবকের পকেটে পাওয়া গেছে। আমাদের ধারণা, মোবাইল ফোন নিয়ে দ্রুত পালাতে গিয়ে দুই চোর আলকরণ টাওয়ার থেকে কার্নিশ বেয়ে বন্ধন টাওয়ারে পৌঁছে। সেখান থেকে পাইপ কিংবা তার বেয়ে নিচে নামার সময় একজন পড়ে গিয়ে লোহার গ্রিলে আটকে মারা যায়।

লাশ একেবারে পচে গেছে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘটনা যাচাই করছি। মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত যুবকের নাম পরিচয় শনাক্তের কাজ চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App