×

খবর

বস্ত্র ও পাটমন্ত্রী

উন্নয়ন করছে আ.লীগ, ধ্বংস চায় বিএনপি

Icon

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সুনামগঞ্জ প্রতিনিধি : বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী হাওরবাসীকে অনেক ভালোবাসেন। তিনি যখন শুনেছেন আমরা সুনামগঞ্জে যাচ্ছি তখন তিনি বলেন, আপনারা কিন্তু অবশ্যই তাহিরপুরের হাওরবাসীকে দেখে আসবেন। এখন আপনারাই বলেন প্রধানমন্ত্রী আপনাদের কতটা ভালোবাসেন। আর আমি শুনেছি মির্জা ফখরুল নাকি এখানে এসে বানভাসিদের বস্তা বস্তা ত্রাণ দিয়ে গেছেন? আপনারাই বলেন এটা কি সত্যি? এ সময় উপস্থিত হাজার হাজার জনতা বলেন ‘ভুয়া, ভুয়া, ভুয়া’।

তিনি আরো বলেন, আমি জেনেছি এখানকার সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান খুবই জনপ্রিয়। আরেকটি কথা শুনে খুবই দুঃখ পেয়েছি সেটি হলো উপজেলা সদরের সঙ্গে এখানকার কোনো ইউনিয়নেরই সরাসরি সড়ক যোগাযোগ ব্যবস্থা নেই। আমি জানি জেলা আওয়ামী লীগ সভাপতি, সম্পাদক খুবই দক্ষ লোক এবং সভাপতি শুধু সভাপতিই নন, তিনি জেলা পরিষদের চেয়ারম্যানও। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগে কোনো বিভেদ নেই জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় হাওরবাসীর সঙ্গে আছে আগামীতেও থাকবে। আমি প্রধানমন্ত্রীকে আপনাদের সার্বিক বিষয় অবগত করব। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর দেশের উন্নয়ন দেখে বিএনপি দেশের বিরুদ্ধে গিয়ে দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে।

গতকাল মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

ত্রাণ বিতরণ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভা উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপিরনজিত চন্দ্র সরকার প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App