×

খবর

ময়মনসিংহ

ফেইসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা নারী চিকিৎসকের

Icon

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহ প্রতিনিধি : ফেইসবুকে পোস্ট দিয়ে শরীরে আগুন লাগিয়ে ডা. অপর্ণা বসাক (২৭) নামে এক নারী চিকিৎসক আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার সকালে ময়মনসিংহ নগরীর পণ্ডিতপাড়া এলাকার লাল দাস ভবনের নিচতলায় এই লোমহর্ষক ঘটনাটি ঘটে। বিকালে ঘটনাটি জানাজানি হলে তোলপাড় সৃষ্টি হয় সামাজিক যোগাযোগমাধ্যমেও।

এর আগে অপর্ণা বসাক তার ফেইসবুক পোস্টে প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর উদ্দেশে লিখেছেন- ‘ভালো থেক, আমি আর পারছি না। হয়তো আমিও সবার মতো হেরে গেলাম। তোমাকে মুক্তি দিয়ে গেলাম’।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৯টার দিকে পরিবার থেকে ঘটনাটি আমাদের জানালে, আমরা রান্না ঘরের দরজা ভেঙে মৃতের অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার করি। এ ঘটনায় মৃতের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বিকালে মৃতদেহ হস্থান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি। যাকে উদ্দেশ করে ফেইসবুকে পোস্ট দেয়া হয়েছে, আমারা তার খোঁজ করছি। বিস্তারিত জেনে পরে জানানো হবে। পুলিশ জানায়, ওই নারী চিকিৎসক জামালপুর জেলার সরিষাবাড়ী এলাকার বাসিন্দা। তবে বর্তমানে তিনি ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকার প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালে প্রায় এক বছর ধরে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তবে এখন পর্যন্ত এ ঘটনায় সম্পৃক্ত প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর কোনো সন্ধান পাওয়া যায়নি। এই বিষয়ে প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালের স্বত্বাধিকারী মশিউর আলম চন্দন বলেন, ওই নারী চিকিৎসক প্রায় এক বছর ধরে আমাদের হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিল।

শুনেছি ভোরে সে নগরীর পণ্ডিতপাড়া এলাকার বাসায় আত্মহত্যা করেছে। তবে কেন বা কী কারণে এই ঘটনা ঘটেছে, আমার জানা নেই।

তবে একটি সূত্র জানায়, মৃতের প্রেমিক খন্দকার মাহাবুব এলাহী সম্প্রতি অন্যত্র বিয়ে করেছেন। এমন খবর পেয়ে ডা. অপর্ণা বসাক ফেইসবুকে প্রেমিকের উদ্দেশে পোস্ট দিয়ে আত্মহত্যা করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App