×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

চট্টগ্রামে চোরাই গমসহ নৌকা জব্দ

Icon

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম অফিস : বঙ্গোপসাগর ও কর্ণফুলী নদীর মোহনা থেকে গম পাচারকালে ১২০০ কেজি গমসহ একটি নৌকা আটক করা হয়েছে। তবে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। নৌপুলিশ জানিয়েছে, চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গরে অবস্থিত জাহাজ থেকে এসব গম খালাসের সময় চুরি করে অথবা পরস্পরের যোগসাজশে নৌকায় তোলা হয়েছিল। পরে এসব গম খোলা বাজারে বিক্রির পরিকল্পনা ছিল।

গত শুক্রবার (২১ জুন) রাত সাড়ে ৯টার সময় কর্ণফুলী থানাধীন মেরিন একাডেমি ঘাটসংলগ্ন খালের মুখ থেকে গমসহ নৌকা জব্দ করা হয় বলে জানান সদরঘাট নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম উল্লাহ। তিনি জানান- বন্দরের বহির্নোঙ্গর থেকে গমবোঝাই ইঞ্জিনচালিত কাঠের নৌকাটি কর্ণফুলী নদীতে ফিরছিল। গোপন সংবাদের ভিত্তিতে নৌপুলিশের একটি টিম নৌকাটিকে ধাওয়া করে। এ সময় নৌকাটি মেরিন একাডেমিসংলগ্ন একটি খালের মধ্যে রেখে দুজন বদলপুর গ্রামের ভেতর পালিয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App