×

খবর

আইজিপি

আত্মতুষ্টিতে ভুগলে চলবে না পুলিশকে

Icon

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, পুলিশকে আত্মতুষ্টিতে ভুগলে চলবে না। তাদের আরো পেশাদারিত্বের সঙ্গে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে। গতকাল বুধবার সকালে রাজারবাগ পুলিশ লাইন্সের বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে পুলিশ সদর দপ্তরের ত্রৈমাসিক সম্মেলনে এ কথা বলেন তিনি। অতিরিক্ত আইজি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম চলতি বছরের জানুয়ারি-মার্চ মাস পর্যন্ত দেশের সার্বিক অপরাধ চিত্র সভায় উপস্থাপন করেন।

এছাড়া সভায় অতিরিক্ত আইজি (প্রশাসন) মো. কামরুল আহসান, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি মো. মনিরুল ইসলাম, এপিবিএন এর অতিরিক্ত আইজি সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর, অতিরিক্ত আইজি (অডিট অ্যান্ড ইন্সপেকশন) খন্দকার লুৎফুল কবির, নৌপুলিশের অতিরিক্ত আইজি আব্দুল আলীম মাহমুদ ও বাংলাদেশ পুলিশ একাডেমির প্রিন্সিপাল মাসুদুর রহমান ভুঞা প্রমুখ বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, বর্তমানে দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রয়েছে। তবে এর পরও আমাদের সতর্ক থাকতে হবে। এ সময় তিনি জঙ্গিদের বিষয়ে সর্বদা সতর্ক থাকার জন্য মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন। পুলিশপ্রধান বলেন, পুলিশ নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করে জনগণের আস্থা অর্জন করেছে। ফলে পুলিশের প্রতি জনগণের প্রত্যাশা বেড়েছে। তিনি এ অবস্থা ধরে রাখার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেন। মামলার সাজার হার বাড়ায় সন্তোষ প্রকাশ করেন আইজিপি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App