×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

ঘুষ নেয়ার অভিযোগ

চসিকের দুই প্রকৌশলী ওএসডি

Icon

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম অফিস : ৩ কোটি ২১ লাখ টাকার কাজে ৬১ লাখ টাকা ঘুষ নেয়ার অভিযোগে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)-এর ২ প্রকৌশলীকে ওএসডি করা হয়েছে। গতকাল বুধবার চসিক সচিব মোহাম্মদ আশরাফুল আমিন এ-সংক্রান্ত অফিস আদেশে স্বাক্ষর করেন। ঘুষ নেয়ার ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

চসিকের অফিস আদেশে বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) রিফাতুল করিম চৌধুরী এবং উপসহকারী প্রকৌশলী জয়নাল আবেদিনকে তাদের বর্তমান দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান পূর্বক প্রধান কার্যালয়ে সচিবালয় বিভাগে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে ন্যস্ত করা হলো। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ আদেশ জারি এবং তা আজ (বুধবার) থেকে কার্যকর হবে বলেও উল্লেখ রয়েছে অফিস আদেশে। অন্য অফিস আদেশে ঘুষের অভিযোগের বিষয়টি তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক কমান্ডার লতিফুল হক কাজমী। আইন কর্মকর্তা মো. জসিম উদ্দিনকে সদস্য এবং আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিমকে সদস্য সচিব করা হয়েছে। কমিটিকে ১০ কর্মদিবসের মধ্যে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App