×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

শাহজালাল বিমানবন্দর

দুই কোটি টাকার স্বর্ণসহ যাত্রী আটক

Icon

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ কেজি ১১১ গ্রাম স্বর্ণসহ দুবাই ফেরত এক ব্যক্তিকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)। আটক ব্যক্তির নাম আব্দুল রহমান সোহাগ। গতকাল বুধবার গ্রিন চ্যানেল এলাকা পার হওয়ার সময় তাকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের বর্তমান বাজার মূল্য আনুমানিক ২ কোটি ১১ লাখ ১০ হাজার টাকা।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ তার কাছে শুল্ক পরিশোধ করা ১১৬ গ্রাম ওজনের ১টি স্বর্ণবার ও ১০০ গ্রাম স্বর্ণালঙ্কার ব্যতীত অন্য কোনো স্বর্ণ নেই বলে জানায়। তবে তার আচরণ সন্দেহজনক মনে হওয়ায় পরবর্তী সময়ে কাস্টমস কর্তৃপক্ষের উপস্থিতিতে আর্চওয়ের মাধ্যমে দেহ তল্লাশি করানো হলে তার পায়ুপথে স্বর্ণের উপস্থিতি পাওয়া যায়। পরে কাস্টমস কর্তৃপক্ষ ও এনএসআই সদস্যরা সোহাগকে ওয়াশরুমে নিয়ে তার পায়ুপথ থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো প্রায় ৩১৬ গ্রাম ওজনের ৬টি স্বর্ণের পিণ্ড উদ্ধার করে।

এনএসআই জানায়, যাত্রীর বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App