×

খবর

জৈন্তাপুর

বন্যার্তদের ত্রাণ দিল আব্দুল্লাহ ওয়েলফেয়ার

Icon

প্রকাশ: ১২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সিলেট অফিস : জৈন্তাপুরে বন্যার্তদের মাঝে আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্ট্রের উদ্যোগে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজের হল রুমে উপজেলার বানভাসি প্রত্যেক পরিবারকে পাঁচ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়। ট্রাস্টের চেয়ারম্যান আবদুল্লাহর পক্ষ থেকে এই অর্থ সহায়তা প্রদান করা হয়।

অর্থ বিতরণকালে বক্তারা বলেন, ঝড়-বৃষ্টি ও বন্যা এসব প্রাকৃতিক দুর্যোগের কারণে মানুষকে বিপদের মুখোমুখি হতে হয়। এতে অনেকেই সহায় সম্বল হারিয়ে বিপন্ন হয়ে পড়েন। এমন বিপন্ন মানুষের সহযোগিতা করা এবং তাদের পাশে দাঁড়ানো আমাদের সবার নৈতিক দায়িত্ব।

এ লক্ষ্যে ট্রাস্ট গঠনের পর থেকে বিপন্ন মানুষের পাশে রয়েছে আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্ট। বিগত করোনা মহামারি ও ২০২২ সালের প্রলয়ংকরী বন্যার সময় ক্ষতিগ্রস্তদের সহায়তায় নানাবিধ কাজ করে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্ট।

এ সময় উপস্থিত ছিলেন, ভোরের কাগজ পত্রিকার সিলেট ব্যুরো চিফ ফারুক আহমদ, জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ কামরুল আহমদ, সহকারী অধ্যাপক আবুল খায়ের, দরবস্ত ইউপি সদস্য মোদচ্ছির আহমদ, জৈন্তাপুর ইউপি সদস্য হারুনুর রশিদ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App