×

খবর

অ্যাওয়ার্ড পেল ‘কেরু অ্যান্ড কোং বিডি লিমিটেড’

Icon

প্রকাশ: ১১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

উৎপাদনশীলতা বৃদ্ধি ও গুণগত মানসম্পন্ন পণ্য তৈরিতে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ ২১ প্রতিষ্ঠানকে ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২২ দেয়া হয়েছে। এতে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের আওতাধীন কেরু অ্যান্ড কোং বিডি লিমিটেড ‘রাষ্ট্রীয় শিল্প’ ক্যাটাগরিতে ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি অ্যাওয়ার্ড-২০২২ অর্জন করে। বিজ্ঞপ্তি

রাজধানীর ফরেন সার্ভিস একাডেমির মাল্টিপারপাস হলরুমে গত রবিবার শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও সিনিয়র সচিব জাকিয়া সুলতানা রাষ্ট্রায়ত্ত শিল্প শ্রেণিতে কেরু অ্যান্ড কোম্পানি বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মোশারফ হোসেনের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন। সভায় বিশেষ অতিথি ছিলেন শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, রাষ্ট্রদূত জাকিয়া সুলতানা, রেক্টর, ফরেন সার্ভিস একাডেমির মুশফিক বিনতে শামস এবং এফবিসিসিআইয়ের সভাপতি মাহবুবুল আলম।

অনুষ্ঠানের সভাপতি করেন পরিচালক অতিরিক্ত সচিব ন্যাশনাল অর্গানাইজেশনের এমপিও মাহমুদ মেজবাহ আলম।

উল্লেখ্য শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ন্যাশনাল প্রডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) কর্তৃক আয়োজিত ন্যাশনাল প্রডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২২ সালের জন্য ছয়টি শ্রেণিতে ২১টি প্রতিষ্ঠানকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App