×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

পরিবেশ মন্ত্রণালয়ে এপিএ চুক্তি স্বাক্ষর ও শুদ্ধাচার পুরস্কার ঘোষণা

Icon

প্রকাশ: ১০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : আগামী ২০২৪-২৫ অর্থবছরের জন্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অধীন দপ্তর ও সংস্থাগুলোর বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গতকাল রবিবার মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের সচিব ড. ফারহিনা আহমেদ অধীন দপ্তর ও সংস্থা প্রধানদের সঙ্গে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করেন। মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. মোশাররফ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মন্ত্রণালয়ের বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান মো. নাসির উদ্দীন আহমেদ, পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক ড. আবদুল হামিদ, বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার বিশ্বাস, বাংলাদেশ ন্যাশনাল হারবেরিয়ামের পরিচালক ড. ফাহমিদা খানম, বন গবেষণা ইনস্টিটিউটের পরিচালক শামিমা বেগম, রাবার বোর্ডের পক্ষে মো. জহিরুল ইসলাম এবং বন অধিদপ্তরের প্রধান বন সংরক্ষক মো. আমীর হোসাইন চৌধুরী নিজ নিজ দপ্তর/সংস্থার পক্ষে বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে স্বাক্ষর করেন।

এরপর মন্ত্রণালয় ও অধীন দপ্তর প্রধানদের মধ্য হতে শুদ্ধাচার পুরস্কারের জন্য নাম ঘোষণা করা হয়। দপ্তর প্রধানদের মধ্যে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান মো. নাসির উদ্দীন আহমেদ, মন্ত্রণালয়ের কর্মকর্তাদের মধ্যে উপসচিব জেসমিন নাহার, প্রশাসনিক কর্মকর্তা মো. মোবারক হোসেন ভূঁইয়া এবং অফিস সহায়ক মো. আরিফ হোসাইন শুদ্ধাচার পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App