×

খবর

নারায়ণগঞ্জের বন্দর

স্ত্রী-সন্তানদের সামনে যুবককে পিটিয়ে হত্যা

Icon

প্রকাশ: ০৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সোনারগাঁও ও বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের বন্দরে স্ত্রী-সন্তানদের সামনে মনিরুজ্জামান মনু (৪২) নামে এক ব্যক্তিকে গুলি ও পিটিয়ে প্রকাশ্যে হত্যা করেছে সন্ত্রাসীরা। এর একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। গত শুক্রবার সকাল ১১টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বন্দর থানার ২৭ নম্বর ওয়ার্ডের মুরাদপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মনিরুজ্জামান মনু মুরাদপুর গ্রামের মৃত কামালুউদ্দিনের ছেলে। হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

নিহতের ভাগিনা মাহমুদুর হাসান রানা বলেন, পূর্ব শত্রæতার জের ধরে আমার মামা মনিরুজ্জামান মনুকে সন্ত্রসীরা প্রথমে তার মাথায় গুলি করে এবং পরে তাকে পিটিয়ে হত্যা করে। মনিরুজ্জামান গাজীপুরের কাপাসিয়ায় তার শ্বশুরবাড়িতে বসবাস করতেন।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মনিরুজ্জামানের পরিবারের আরো তিন সদস্য প্রতিপক্ষের হামলায় মারা গেছেন। তারা হলেন নিহত মনুর ভাই নুরুজ্জামান নুরা, বাবুল আক্তার ও বড় বোন নিলুফা। এলাকায় সুবিধা করতে না পেরে কয়েক বছর ধরে গাজীপুরের কাপাসিয়া এলাকায় শ্বশুরবাড়িতে তিনি বসবাস করছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App