×

খবর

কুষ্টিয়ায় মাহবুব-উল আলম হানিফ

তারেক রহমানকে শাস্তি দিতে পারলে বিএনপির অরাজকতা বন্ধ হবে

Icon

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, তারেক রহমানকে দেশে এনে বিচার করে শাস্তি দিতে পারলে বিএনপি যে অরাজকতা করে তা বন্ধ হয়ে যাবে। কারণ এ দেশে যত সন্ত্রাসী কর্মকাণ্ড সব বিএনপির নেতৃত্বে হয় এবং সেটা লন্ডনে বসে তারেক রহমানের নেতৃত্বেই হয়।

হানিফ আরো বলেন, এই বাংলাদেশে রাজনীতিতে যে অবক্ষয় যে দুর্বৃত্তায়ন এগুলোর সবগুলোই সৃষ্টি হয়েছিল জিয়াউর রহমানের হাত ধরে।

১৯৭৫ সালে জাতির পিতাকে হত্যার পর রাষ্ট্র ক্ষমতা দখল করে জিয়াউর রহমান তখন এই দেশের রাজনীতিকে ধ্বংস করে দিয়েছিল। সেটা সে সময় জিয়াউর রহমান বহুবার বলেছিল। আওয়ামী লীগকে ধ্বংস করতে তিনি সেই সময় মিজান চৌধুরীসহ অনেক রাজনীতিবিদদের টাকা দিয়ে দল ভেঙেছিলেন। বাংলাদেশের রাজনীতির কলুষিত যত কাজগুলো করেছিলেন জিয়াউর রহমান। হানিফ বলেন, একটা প্রবাদ আছে চোরের মায়ের বড় গলা মির্জা ফখরুলের এখন সেটাই হয়েছে। এই বাংলাদেশে যত অন্যায় অনিয়ম যত হত্যা খুন রাহাজানি সবই হয়েছে ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকতে। বিএনপির লজ্জা হওয়া উচিত যে দলের শীর্ষ নেতা দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি সেই দলের নেতা হয়ে মির্জা ফখরুল অন্যের ভুল ধরা নিয়ে বড় বড় কথা বলে কোন লজ্জায়।

গতকাল শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় কুষ্টিয়া- ২ আসনের সংসদ সদস্য কামারুল আরেফিনসহ বিভিন্ন পর্যায়ে নেতারা উপস্থিত ছিলেন।

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে হানিফ বলেন, তেলের দাম ১ টাকা হোক আর ২ টাকা হোক তা সাধারণ মানুষের ওপর চাপ হয় কিন্তু আমদানি মূল্য বেড়ে যাওয়ায় সরকারকে দাম বাড়াতে হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App