×

খবর

রেমালে ক্ষতিগ্রস্তদের পাশে আ.লীগের ত্রাণ উপকমিটি

Icon

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত দুর্গতদের মধ্যে শুকনো খাবার বিতরণের লক্ষ্যে আজ শনিবার সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাট যাচ্ছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটি। বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

তিনি জানান, শনিবার বিকাল ৩টায় কমিটির ১১ সদস্যের একটি টিম সাতক্ষীরা শ্যামনগর, ২ জুন খুলনা ও বাগেরহাটে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করবেন। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য গেøারিয়া সরকার ঝর্ণাসহ উপকমিটির সদস্যরা উপস্থিত থাকবেন।

আমিনুল ইসলাম আমিন বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। সাধারণ মানুষের যে কোনো দুর্দিনে আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে। সা¤প্রতিক যে প্রলয় ঘূর্ণিঝড়টি হয়েছে তাতে সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাটে অঞ্চলের মানুষের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে আওয়ামী লীগের নেতাকর্মীরা ওইসব অঞ্চলের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত দুর্গতদের ঘরে ঘরে খাবারসামগ্রী পৌঁছে দেবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App