×

খবর

ড. মশিউর রহমান

সফলতা অর্জনের সংক্ষিপ্ত কোনো পথ নেই

Icon

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান বলেছেন, সফলতা অর্জনের সংক্ষিপ্ত কোনো পথ নেই। যে কোনো অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে হলে দক্ষ মানবসম্পদ প্রয়োজন। অদক্ষ জনশক্তি দিয়ে বেশি দূর এগোনো যায় না। বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষতা বাড়ানোর কোনো বিকল্প নেই। বিজ্ঞপ্তি

গত বৃহস্পতিবার গাজীপুরে বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসের সিনেট হলে জাতীয় শুদ্ধাচার কৌশল (এপিএ) বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপাচার্য। তিনি আরো বলেন, আমাদের জনবলের ন্যূনতম স্কিল তৈরি করতেই হবে। সঠিক সময়ে যথাযথ সার্ভিস দিতে পারলেই একটি প্রতিষ্ঠানের ইমেজ তৈরি হয়। সঠিকভাবে সার্ভিস দিতে না পারলে কোনো প্রতিষ্ঠান মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না।

বিশ্ববিদ্যালয়ের মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের উদ্যোগে আয়োজিত কর্মশালাটি সঞ্চালনা করেন মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের পরিচালক জয়ন্ত ভট্টাচার্য্য।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেনের সভাপতিত্বে কর্মশালায় আরো উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য অধ্যাপক ড. নিজামউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক আবদুস সালাম হাওলাদারসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের পরিচালক, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App