×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

Icon

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে এক বৃদ্ধ খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম উমেশ চন্দ্র সরকার (৬৫)। ঘটনার পর থেকেই অভিযুক্ত ছেলে বিষ্ণু চন্দ্র সরকার (৩৫) পলাতক রয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে ডেমরা স্টাফ কোয়ার্টার দেল্লা এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিহতের মেয়ে রুপালি রানী জানান, তার বাবার বাড়ি স্টাফ কোয়ার্টার দেল্লা এলাকায়। বাবার বাড়ির পাশেই তার স্বামীর বাড়ি। গতকাল সকাল ১০টার দিকে তিনি খবর পান, তার বাবাকে ছুরিকাঘাত করে ভাই বিষ্ণু। তখন তিনি দৌড়ে বাবার বাড়িতে গিয়ে দেখেন, উঠানে রক্তাক্ত অবস্থায় উপুড় হয়ে পড়ে আছে তার বাবা। দ্রুত তাকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। তখন চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তার ভাই বিষ্ণু মাদকাসক্ত। পরিবারের কাউকেই সে সহ্য করতে পারত না। বোনদেরও তাদের বাড়িতে যেতে নিষেধ করত। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে সে। ১ ছেলে ও ৩ মেয়ের জনক উমেশ চন্দ্র সরকার আগে একটি জুট মিলে চাকরি করতেন। আর অভিযুক্ত ছেলে বিষ্ণু চন্দ্র সরকার স্টাফ কোয়ার্টার এলাকায় মোটর মেকানিকের কাজ করেন। ঘটনার সময় বাড়িটিতে বাবা-ছেলে ছাড়া আর কেউ ছিল না।

নিহতের স্ত্রী গিতা রানীও মেয়ের বাসায় ছিলেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বুকে একটি জখম রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য ডেমরা থানাপুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App