×

খবর

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল

Icon

প্রকাশ: ২৬ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন খায়রুল হাসান জুয়েল। বর্তমানে তিনি সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। গতকাল শনিবার স্বেচ্ছাসেবক লীগের উপদপ্তর সম্পাদক অ্যাডভোকেট মনির হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবজালুর রহমান বাবু রাজনৈতিক সফরে বর্তমানে চীনে অবস্থান করছেন। তার অনুপস্থিতিতে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত, খায়রুল হাসান জুয়েল এর আগে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নকালে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক, ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ক্রীড়াবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। এছাড়া নিজ জেলা মাদারীপুর শহরের ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি। জুয়েল বিএনপি-জামায়াত ও ১/১১ তত্ত্বাবধায়ক সরকারের সময় গণতন্ত্র ও শেখ হাসিনার মুক্তি আন্দোলনের লড়াইয়ে অগ্রণী ভূমিকা পালন করেছিলেন। এক বছর কারাও ভোগ করেন তিনি। জুয়েল স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় কমিটিসহ বিভিন্ন জেলা ও মহানগর ইউনিটের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App