×

খবর

দেশে তৈরি প্রথম ওয়ানপ্লাস স্মার্টফোন এখন বাজারে

Icon

প্রকাশ: ২৬ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

শুরু হয়েছে ওয়ানপ্লাস বাংলাদেশের স্থানীয় বাজারে যাত্রা। এই ব্র্যান্ডের নতুন স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ফাইভ-জি এখন সারাদেশে পাওয়া যাচ্ছে। বাংলাদেশে তৈরি প্রথম ওয়ানপ্লাস ডিভাইস এখন দেশের যে কোনো স্টোর অথবা অনলাইন প্ল্যাটফর্ম থেকে ক্রয় করা যাবে। গত বুধবার থেকে এই ফোনের বিক্রি শুরু হয়েছে। দুর্দান্ত এই ডিভাইসটি পাওয়া যাবে মাত্র ১৫ হাজার ৯৯৯ টাকায়।

গত ১৪ মে ওয়ানপ্লাস এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের বাজারে এর অফিশিয়াল যাত্রা শুরু করার এবং স্থানীয়ভাবে এর স্মার্টফোন উৎপাদন করার ঘোষণা দেয়। পাশাপাশি বাংলাদেশে তৈরি প্রথম স্মার্টফোন নর্ড এন৩০ এসই ফাইভ-জি উন্মোচন করে ব্র্যান্ডটি।

ওয়ানপ্লাস বাংলাদেশ এর সিইও মেঙ্ক ওয়াং বলেন, নর্ড এন৩০ এসই ফাইভ-জি ফোনের মাধ্যমে বাংলাদেশে আমাদের দীর্ঘ এবং সফল যাত্রার সূচনা হয়েছে। আমরা বাংলাদেশি গ্রাহকদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে পেরে আনন্দিত। আগামীতেও বাংলাদেশে তৈরি ফাইভ-জি স্মার্টফোন এবং ডিভাইসের বিস্তৃত সমাহার (পোর্টফোলিও) নিয়ে আসব আমরা। প্রতিষ্ঠানটি জানিয়েছে, দেশের সব স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ব্যতিক্রমধর্মী বিক্রয়-পরবর্তী সেবাদানে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য সাপোর্ট সিস্টেম নিশ্চিত করবে ওয়ানপ্লাস। দেশজুড়ে ৩৫টি বিক্রয়-পরবর্তী সেবাকেন্দ্রে (২২টি সার্ভিস সেন্টার ও ১৩টি সার্ভিস পয়েন্ট) বিক্রয়-পরবর্তী সেবা পাওয়া যাবে। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করা যাবে ংঁঢ়ঢ়ড়ৎঃ.নফ@ড়হবঢ়ষঁং.পড়স ই-মেইলে অথবা ০৯৬১০৯৯৭৭৯২ নম্বরে। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App