×

খবর

ঘিওরে সুইমিংপুলের পানিতে পড়ে শিশু নিহত

Icon

প্রকাশ: ২৬ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি : ঘিওরে সুইমিংপুলের পানিতে পড়ে আড়াই বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু শাহারিয়ার সামি এলাকার মো. রাসেল ভূঁইয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকালে জেলার ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকার আব্দুল কাদের টিপুর বিলাসবহুল বাড়ির সুইমিংপুলে পানিতে।

নিহত শিশুর বাবা রাসেল ভূঁইয়া জানান, সকাল ৭টার দিকে তার শিশু ছেলে সামিকে হঠাৎ খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির ভেতরের সুইমিংপুলের পানি থেকে উদ্ধার করা হয়। পরে দ্রুত মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসারা শিশুটিকে মৃত ঘোষণা করে। রাসেল ভূঁইয়া দেড় মাস ধরে আব্দুল কাদের টিপুর বাসায় বিনা ভাড়ায় বসবাস করছেন।

বাড়ির কেয়ারটেকার মোখসেদ চৌধুরী জানান, বাড়ির ভেতরের সুইমিংপুলের পানিতে পরে শিশুটি মারা গেছে। কখন কীভাবে পানিতে পড়েছে সেটা কেউ বলতে পারেনি। সুইমিংপুলের সামনে কোনো গেইট নেই বলে তিনি জানান।

এদিকে বিলাসবহুল বাড়িটির সুইমিংপুলের সামনে কোনো গেইট না থাকায় শিশুটি পানিতে পড়ে মারা গেছে বলে স্থানীয়রা জানান। বাড়ির মালিক আব্দুল কাদের টিপু বাড়িতে বসবাস না করায় সেখানে কেয়ারটেকার মোখসেদ চৌধুরী ও রাসেল ভূঁইয়া তার পরিবার নিয়ে বসবাস করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App