×

খবর

শাটল ট্রেন থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার

Icon

প্রকাশ: ২৬ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রুটে চলাচলকারী শাটল ট্রেন থেকে বস্তাবন্দি অবস্থায় এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপরিণত অবস্থায় জন্ম নেয়া ওই নবজাতকের মরদেহ ট্রেনের বগিতে রেখে এক নারী পালিয়ে যান বলে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন পুলিশ জানিয়েছে। গত শুক্রবার রাতে নগরীর পুরাতন রেলস্টেশনে চবি স্টেশন থেকে আসা শাটল ট্রেন থেকে পরিত্যক্ত অবস্থায় ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

ওই বগিতে থাকা শিক্ষার্থীদের বরাত দিয়ে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের পুলিশ কর্মকর্তারা জানান, চবি থেকে আসা শাটল ট্রেন ষোলশহর রেলস্টেশনে পৌঁছার পর এক মহিলাকে একটি বস্তা বগিতে রেখে নেমে যেতে দেখেন কয়েকজন যাত্রী, যাদের প্রায় সবাই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এ সময় বস্তার খোলা মুখ দিয়ে ভেতরে এক নবজাতককে দেখতে পান তারা।

শাটল ট্রেন শেষ গন্তব্য পুরাতন রেলস্টেশনে পৌঁছানোর পর শিক্ষার্থীরা পুলিশকে বিষয়টি জানান। পুলিশ গিয়ে নবজাতককে উদ্ধার করে দেখতে পান, সেটি মৃত।

চট্টগ্রাম রেলস্টেশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহিদুল ইসলাম বলেন, ‘গত (শুক্রবার) রাতে শাটল ট্রেন থেকে আমরা মৃত অবস্থায় একটি নবজাতক উদ্ধার করেছি। সেটি অপরিণত অবস্থায় জন্ম নেয়া। যাত্রীদের ভাষ্যমতে, এক নারী মৃত নবজাতককে রেখে চলে গেছেন। এ ব্যাপারে চট্টগ্রাম রেলস্টেশন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App