×

খবর

তেজগাঁওয়ে ছুরিকাঘাতে নিহত এক

Icon

প্রকাশ: ২৬ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে ছুরিকাঘাতের ঘটনায় মো. রনি মিয়া নামে এক যুবক খুন হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন নিহতের বড় ভাই মো. রফিক মিয়া (৩১)। গত শুক্রবার রাত আড়াইটার দিকে তেজগাঁও শাহীনবাগের একটি বাসায় এ ঘটনা ঘটে।

রনিকে হাসপাতালে নিয়ে আসা ভাগিনা জুয়েল জানান, তার মামা রনি ভাড়ায় (পাঠাও) মোটরসাইকেল চালাতেন। মোরশেদ (৩৮) নামে এক ব্যক্তি রাতে তাকে বাসায় এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। তিনি আরো জানান, হামলাকারী মোরশেদ তাদের পূর্বপরিচিত। রাতে মামাসহ আরো কয়েকজন রুমে আড্ডা দিচ্ছিলেন। পরে তাস খেলা নিয়ে মোরশেদের সঙ্গে মামার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মোরশেদ তার মামাকে (রনি) ছুরিকাঘাত করেন। বড় মামা রফিক তাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যান মোরশেদ।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, রাতে মোরশেদ রনিসহ বেশ কয়েকজন বসে তাস খেলছিলেন। তাস খেলার একপর্যায়ে রনির সঙ্গে মোরশেদের কথা কাটাকাটি হয়। পরে মোরশেদ রনিকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করেন। এতে তার বড় ভাই রফিক বাধা দিতে আসলে তাকেও ছুরিকাঘাত করে আহত করেন। তিনি বলেন, প্রাথমিকভাবে তাস খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে জানা গেছে। ঘটনার পর মোরশেদ পালিয়ে গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। আর মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App