×

খবর

টেকনাফে ঝর্ণা দেখতে গিয়ে ৩ যুবক অপহৃত

Icon

প্রকাশ: ২৫ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

শহীদ উল্লাহ, টেকনাফ (কক্সবাজার) থেকে : কক্সবাজার টেকনাফ বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া ৯ নম্বর ওয়ার্ড বাঘঘোনা এলাকার পাহাড়ি ঝর্ণা দেখতে গিয়ে দুই ভাইসহ তিনজন অপহরণের শিকার হন। এদের মধ্যে একজন অপহরণকারীদের হাত থেকে আহত অবস্থায় পালিয়ে এসেছেন।

গতকাল শুক্রবার দুপুরে তিনজন মিলে বাঘঘোনা বাজারে পাহাড়ি ঝর্ণা দেখতে গেলে তারা অপহরণকারীদের কবলে পড়েন। তাদের মধ্যে ফয়জুল কবির রিয়াদ (৩৩) নামে একজন রক্তাক্ত অবস্থায় ফিরে আসতে সক্ষম হন। অন্য দুজন এখনো অপরহরণকারীদের হাতে আটক রয়েছেন। তারা হলেন- রিদোয়ান ও রিজওয়ান।

আহত রিয়াদ ও অপহৃত রিজওয়ান চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পূর্ব রুপকানিয়া এলাকার মোস্তাক আহমদের ছেলে এবং টেকনাফ আবু হানিফ মার্কেটের ‘ইত্যাদি ইলেকট্রিক অ্যান্ড লাইব্রেরি’র মালিক। রিয়াদ ফিরে আসার পরে স্থানীয়রা তাকে টেকনাফ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে চিকিৎসকের পরামর্শে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

অপহরণকারীদের হাত থেকে ফিরে আসা রিয়াদ বলেন, আমাদের দোকানের কর্মচারী রিদোয়ান ঝর্ণা দেখতে যাওয়ার কথা বলে তাদের এলাকায় নিয়ে যায়। পরে পাহাড়ে কিছু দুর্বৃত্ত এসে আমাদের অপহরণ করে নিয়ে যায়।

এ সময় আমি তাদের কাছ থেকে পালিয়ে আসার চেষ্টা করলে আমাকে মারধর করে। আহতাবস্থায় কোনোভাবে আমি প্রাণ নিয়ে ফিরে এসেছি। আমার ছোট ভাই রিজওয়ান ও কর্মচারীকে অপহরণ করে নিয়ে গেছে। আমার ধারণা কর্মচারীর সঙ্গে দুর্র্বৃত্তদের সম্পর্ক থাকতে পারে।

স্থানীয় উপি সদস্য মো. ইলিয়াস বলেন, তিনজনের অপহরণের খবর পেয়েছি। এর সঙ্গে স্থানীয় এক যুবকের যোগসাজশ থাকতে পারে।

টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. ছমিউদ্দিন বলেন, নোয়াখালী পাড়া এলাকার স্থানীয় যুবক রিদোয়ানের দাওয়াতে এসে দুই ভাইসহ তিনজন অপহরণের শিকার হয়। এর মধ্যে একজন ফিরে আসলেও অন্য দুইজনকে অপহরণকারীরা ছাড়েনি বলে শুনেছি। তাদের উদ্ধারে পুলিশের অভিযান চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App