×

খবর

চট্টগ্রামে যুবকের মরদেহ উদ্ধার

Icon

প্রকাশ: ২৩ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম অফিস : নগরীতে জমে থাকা পানি থেকে পুরনো টিন কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে নগরীর ইপিজেড থানার আকমল আলী সড়কের মমতা গলিসংলগ্ন এলাকায় একটি পরিত্যক্ত ঘরের পাশ থেকে সুমন জলদাশ রামু (৩৫) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। সুমন নগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকার বাসিন্দা, তার বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায়। সুমন পরিত্যক্ত বোতল, প্লাস্টিক কুড়িয়ে ভাঙ্গাড়ির দোকানে বিক্রি করত।

ইপিজেড থানার ওসি মোহাম্মদ হোছাইন জানান, পরিত্যক্ত মালামাল কুড়িয়ে বিক্রি করা সুমনের পেশা। বুধবার সকালে তিনি আকমল আলী রোডে পরিত্যক্ত জিনিসপত্র কুড়াতে বের হয়েছিলেন। সেখানে একটি গলিতে দুই পরিত্যক্ত ঘরের পাশে খালি জায়গায় পানি জমে ছিল। সেই পানিতে পুরনো টিনের সঙ্গে বিদ্যুতের তার লাগানো ছিল। পানিতে দাঁড়িয়ে টিন ধরার সঙ্গে সঙ্গেই সুমন বিদ্যুতায়িত হন। সেখানেই তিনি মরে পড়ে থাকেন। স্থানীয় লোকজন লাশ দেখে পুলিশকে খবর দেন। লাশ দেখে আমাদের সন্দেহ হয় যে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। তখন আমরা বিদ্যুৎ বিভাগের লোকজনকে খবর দিই। তারা এসে জানান, পানির কারণে টিনটি বিদ্যুতায়িত ছিল। সেই টিন ধরার পরই সুমন বিদ্যুতায়িত হয়ে মারা যান।

সুমনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App