×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খবর

এলাকায় থমথমে অবস্থা

রাঙ্গামাটিতে ইউপি সদস্যের গুলিতে চেয়ারম্যান আহত

Icon

প্রকাশ: ২৩ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক, রাঙ্গামাটি : জেলার বিলাইছড়ি উপজেলা ৪ নম্বর বড়তলী ইউনিয়নের চেয়ারম্যান আতুমং মারমা (৫১) মেম্বারের গুলিতে আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় বড়থলী পাড়ায় এই ঘটনা ঘটে। ওই সময় বড়থলী ইউনিয়নের চেয়ারম্যান বড়থলী পাড়ার একটি বাড়িতে ভাত খাচ্ছিলেন। পরে গুলিবিদ্ধ অবস্থায় আতুমং চেয়ারম্যানকে স্থানীয়রা উদ্ধার করে বুধবার ভোর ৬টায় রুমা সদর হাসপাতালে আনা হয় এবং প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. রুবেল জানান, তার গায়ে দুটি গুলি লেগেছে। তার মধ্যে হাতের গুলিটা ঢুকে বের হয়ে গেছে। তবে পায়ের ঊরুতে গুলি থেকে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ আতুমং চেয়ারম্যানকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আহত আতুমং মারমা জানান, তার ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ওয়াইবা ত্রিপুরা (৫০) তাকে গুলি করেছে। তবে কোন কারণে কেন গুলি করেছে তা জানাতে পারেননি তিনি।

এ ব্যাপারে রাঙ্গামাটির এএসপি মো. আবুল কাশেম চৌধুরী জানান, গুলিবিদ্ধ আতুমং চেয়ারম্যানের সঙ্গে কথা হয়েছে। চিকিৎসা করে ফিরে আসার পর মামলা হবে। তদন্ত করার পর এই ঘটনা কেন ঘটিয়েছে জানা যাবে। এই ঘটনার পর বারবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও বড়থলী ইউনিয়নের মেম্বার ওয়াইবা ত্রিপুরা মোবাইলে পাওয়া যায়নি। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App