×

খবর

টেকনাফে ৩০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

Icon

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

টেকনাফে ৩০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

শহীদ উল্লাহ, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজার টেকনাফ শাহপরীর দ্বীপে অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ একটি নৌকা জব্দ করেছে কোস্ট গার্ড সদস্যরা। এ সময় চারজন মাদক ব্যবসায়ীকেও গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন- উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়ার মো. রফিক (১৪), আবু তাহের (২০), মো. ইব্রাহিম (২৬) ও মো. ফারহান (২৪)।

গতকাল শনিবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট সিয়াম-উল-হক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ডের একটি দল উপজেলার নাফ নদীর মোহনায় অভিযান পরিচালনা করে। এ সময়ে ইঞ্জিনচালিত একটি কাঠের নৌকার গতিবিধি সন্দেহজনক হলে আভিযানিক দল টর্চ ও বাঁশির মাধ্যমে নৌকাটিকে থামার সংকেত দেয়। সন্দেহভাজন ব্যক্তিরা কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে নৌকা নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে তাদের ধরা হয়।

নৌকা তল্লাশি করে ৩০ হাজার পিস ইয়াবা ও ২টি মোবাইল পাওয়া যায়। এগুলো জব্দ করাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা উপজেলার নোয়াখালী পাড়ার বাসিন্দা। তিনি আরো বলেন, জব্দ ইয়াবা, নৌকা এবং গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App